ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহার করি না : সারিকা

1

 

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন। ক্যারিয়ারের মাঝখানে কয়েক বছর অভিনয় থেকে দূরে থাকার পর আবারও ফিরেছেন শোবিজ জগতে। কিন্তু এই অভিনেত্রী সামাজিক মাধ্যম থেকে একেবারেই দূরে থাকেন বলে জানা গেছে। অবিশ্বাস্য হলেও সত্যি, ফেসবুক-ইনস্টাগ্রাম ব্যবহার করেন না সারিকা। গণমাধ্যমে দেওয়া একান্ত এক সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই। ওই সাক্ষাৎকারে সারিকা বলেন, ‘যান্ত্রিক জীবন, প্রতিযোগিতা, দৌড় এসব আমার পছন্দ নয়। যে কারণে আমি ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহার করি না।’ এদিকে চঞ্চলের সঙ্গে জুটি হয়ে সাত পর্বের ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।
এছাড়াও শেষ করেছেন রায়হান রাফী ও আবদুল্লাহ মোহম্মদ সাদের ওটিটির কাজ। গত ঈদে মোশাররফ করিম, চঞ্চল চৌধুরীর সঙ্গে ঈদের নাটকে অভিনয় করেছিলেন সারিকা। যদিও ২০২২ সাল থেকে শ্যুটিং কমিয়ে দিয়েছিলেন তিনি। কারণ, যাচাই বাছাই ছাড়া যেমন তেমন গল্পে কাজ করেন না এই অভিনেত্রী। নাটকের জন্য প্রত্যাশামতো গল্প পেলেই কাজ করেন, ওই সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন সারিকা।
অভিনেত্রীর ভাষ্য, ‘শিল্পী হিসেবে গল্পের জায়গায় চাওয়া-পাওয়ার প্রত্যাশার মিল থাকে না। বিষয়টা তো প্রযোজক ও পরিচালকের ওপর। তারপরও চেষ্টা করে যাচ্ছি, বেছে কাজ করতে। তবে ঈদে পাঁচটির মতো নাটকে কাজ করেছি। চঞ্চল ভাইয়ের সঙ্গে এখন ঈদের সাত পর্বের নাটকের শ্যুটিং করছি। দারুণ গল্প, ভালো লাগছে অভিনয় করে।’