প্রিমিয়ার ইউনিভার্সিটি ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের চুক্তি

13

প্রিমিয়ার ইউনিভার্সিটি ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মধ্যে ২ মে বেলা আড়াইটায় সমঝোতা স্মারক চুক্তি সম্পন্ন হয়েছে। প্রিমিয়ার ইউনিভার্সিটির জিইসি মোড়স্থ ক্যাম্পাসে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। তিনি বলেন, প্রিমিয়ার ইউনিভার্সিটির সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী তাদের রোগ-ব্যাধির চিকিৎসা করতে গিয়ে যেন আর্থিক সহায়তা পায়, সেজন্য এই চুক্তি করা হয়েছে।
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে ইউনিভার্সিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. কাজী শামীম সুলতানা, ট্রেজারার এবং প্রকৌশল ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ, রেজিস্ট্রার খুরশিদুর রহমান এবং সহকারী পরিচালক (ছাত্রকল্যাণ) পঙ্কজ বিশ^াস। গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সিইও শেখ রাকিবুল করিম এফসিএ, হেড অব রিটেইলস বিজনেস মাহমুদুর রহমান খান এসইভিপি, হেড অব গ্রæপ ইন্স্যুরেন্স মাহমুদ আফসার ইবনে হোসাইন ইভিপি, হেড অব গ্রুপ সার্ভিস ইফতেখার আহমেদ ভিপি, টিম লিডার অব গ্রæপ ইন্স্যুরেন্স মোহাম্মদ সোয়েব, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোহাম্মদ সাইফুল ইসলাম ও এস এম হাশিবুর রহমান।
এই চুক্তির মধ্য দিয়ে প্রিমিয়ার ইউনিভার্সিটির সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী জীবন বীমা এবং স্বাস্থ্যবীমার আওতায় ডক্টরস ফি, হসপিটাল ফি, ঔষধ ও টেস্টসহ বিভিন্ন ধরনের চিকিৎসা সুযোগ-সুবিধা প্রাপ্ত হবেন। চুক্তিতে স্বাক্ষর করেন প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্র্রার খুরশিদুর রহমান এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সিইও শেখ রাকিবুল করিম এফসিএ। বিজ্ঞপ্তি