পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ফ্যাশন ডিজাইন বিভাগের সেমিনার

9

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফ্যাশন ডিজাইন এন্ড টেকনোলজি বিভাগ কর্তৃক ‘রোল অফ ফ্যাশন ডিজাইন ডেভেলপমেন্ট ইন গার্মেন্টস ইন্ডাস্ট্রি’ শিরোনামে একটি সেমিনার আয়োজিত হয়েছে। গত ১৬ই মে বিভাগীয় সভাপতি রিজভী আনোয়ার এর সভাপতিত্বে উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. মোঃ নূরল আনোয়ার এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রিলায়েন্স ড্রেসেস লিমিটেড এর প্রজেক্ট হেড এবং ডেজেল ব্রিজ এর সিইও মোহাম্মদ শাহজাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক এডভাইজার প্রফেসর ড. এম. মুজিবুর রহমান।
সেমিনারে প্রধান বক্তা শিক্ষার্থীদের সৃজনশীল মানসিকতা উন্নয়নের লক্ষ্যে প্রেরণামূলক বক্তব্য প্রদান করেন। শিক্ষার্থীরা যেন পেশাগত ভাবে নিজেদের প্রতিষ্ঠিত করতে পারে সেই লক্ষ্যে বিশ্ববিদ্যালয় নিয়মিত সৃজনশীল প্রতিযোগিতা, সেমিনার এবং কর্মশালা আয়োজন করে যাচ্ছে।
সেমিনারে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মফজল আহমদ, মানবিক, সমাজ বিজ্ঞান ও আইন অনুষদের ডীন প্রফেসর মাইনুল হাসান চৌধুরী, ফ্যাশন ডিজাইন এন্ড টেকনোলজি বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর মোঃ জসিম উদ্দিন, বিভাগীয় সকল শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ। বিজ্ঞপ্তি