পেকুয়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, আটক ২

3

পেকুয়া প্রতিনিধি

পেকুয়ায় কাঠের সেতু নির্মাণকালে কথা কাটাকাটির জের ধরে তিন সন্তানের জনককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবনিয়া সেগুনবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাম আব্দুল কাদের। নিহত আব্দুল কাদের ওই এলাকার মৃত আকবর আহমেদের ছেলে। পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতা মর্গে পাঠিয়েছেন।
গত মঙ্গলবার আনুমানিক দুপুর ২ টায় শিলখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সেগুনবাগিচা দরবার পাড়া নামক স্থানে প্রতিপক্ষ আব্দুল করিমের কিরিচের আঘাতে মো. আব্দুল কাদের (৪০) এর মৃত্যু হয়। এ সময় নিহতের ভাই নুরুল কবিরসহ আরো ২ জন আহত হয়েছে। আহতরা পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনাস্থলে অভিযান চালিয়ে পুলিশ ২ জনকে আটক করে। আটকৃতরা হলেন, শিলখালী ইউনিয়নের জারুল বুনিয়া দক্ষিণ জোন এলাকার আহমেদ হোসাইনের পুত্র আব্দুল করিম ও তার ভাই রুহুল আমিন। এদিকে নিহতের স্ত্রী সায়মা আকতার মুন্নি বাদি হয়ে সাতজনের নাম উল্লেখ করে পেকুয়া থানায় এজাহার দায়ের করেছে।
এবিষয়ে পেকুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস বলেন, কাঠের সেতু নির্মাণের জেরে একজন নিহত হয়েছে, ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।