পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপির অবস্থান কর্মসূচি

5

ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে ১৪ আগষ্ট বিকেলে নগরীর বহদ্দারহাট চত্বরে ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ‘অবস্থান কর্মসূচি’ অনুষ্ঠিত হয়। অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য দেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, স্বৈরাচার সরকারের পতন হলেও তাদের ষড়যন্ত্র থেমে নেই। সরকারের প্রেতাত্মারা নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে দেশে শান্তি শৃঙ্খলা নষ্ট করে অস্থায়ী সরকারকে বেকায়দায় ফেলতে চায়। আমরা এই খুনী হাসিনা ও মদদপুষ্ট সকল সহযোগীদের বিচার না হওয়া পর্যন্ত রাজপথে থাকব। শহীদদের রক্তের বিনিময়ে প্রাপ্ত এই স্বাধীনতা আমাদেরকেই রক্ষা করতে হবে। সেই স্বৈরাচারী খুনি হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতে করতে হবে। আমরা ক্ষমতা চাইনি, চেয়েছি মানুষের স্বাধীনতা, মানুষের অধিকার। তাই দেশের মানুষের জন্য একটি শান্তিপূর্ণ বাংলাদেশ গড়তে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী ইলিয়াছ শেকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ হাসান লিটন এর সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বিশেষ অতিথির বক্তব্য দেন মহানগর বিএনপির সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাক নকীব উদ্দিন ভ‚ইয়া, চান্দগাঁও থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভুইয়া, ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপি সহ-সভাপতি হাজী আইয়ুব, হাজী নিজামুল ইসলাম, আফিল উদ্দিন আহমেদ, মহানগর যুবদল নেতা ম. হামিদ, চান্দগাঁও থানা যুবদলের আহবায়ক গোলজার হোসেন, শ্রমিক দল নেত্রী শাহনেওয়াজ চৌধুরী মিনু, আবু বক্কর রাজু, ফজল আজিম মাসুম, সিরাজুল ইসলাম, সাজিদ হাসান রনি, মোরশেদ কামাল, মো. আলমগীর, আব্দুল নবী, জামাল উদ্দিন, মাহবুব আলম, মো. আলম, রেজওয়ান, আলমগীর টিটু, সিরাজুল ইসলাম ইকবাল, মো. ইব্রাহিম, মো. জসিম উদ্দিন, শহীদুল ইসলাম, জালাল উদ্দিন, শামশুল ইসলাম, মো. সরোয়ার, মো. এনাম, জহুরুল ইসলাম জহির, মিনহাজ উদ্দিন সোহেল, আনিসুর রহমান হিরু, আব্দুর রশিদ, সাঈদ ইসলাম বাপ্পী, মো. রহিম, মো. মিজান, মো. মান্নান, কাইসার, মো. শাহালম, মো.পারভেজ আলম, মোক্তার হোসেন, ফরহাদ হাওলাদার, সাফায়েত হোসেন সোহান, আলাউদ্দিন সাকিব প্রমুখ। বিজ্ঞপ্তি