পূর্বদেশ কার্যালয়ে নগর বিএনপি’র নতুন কমিটির নেতৃবৃন্দ

27

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম মহানগর বিএনপির নতুন কমিটির আহব্বায়ক এরশাদ উল্লাহ গতকাল বৃহস্পতিবার দুপুরে দৈনিক পূর্বদেশ কার্যালয়ে সৌজন্য সাক্ষাতে আসেন। তিনি পূর্বদেশ এর প্রকাশক শফিকুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় পূর্বদেশ এর জি.এম কামরুল ইসলাম হোসাইনীসহ পত্রিকার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় পত্রিকার সাংবাদিকদের উদ্দেশে নগর বিএনপির আহব্বায়ক এরশাদ উল্লাহ বলেন, ‘রাজনৈতিক দল ও গণমাধ্যম একে অপরের পরিপূরক এবং সহযোগী। আমরা চাই, যে যার দায়িত্ব সঠিকভাবে পালন করুক। আমাদের ওপর আস্থা ও বিশ^াস রেখে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে দায়িত্ব অর্পণ করেছেন তা পালনে সাংবাদিক ভাইদের আন্তরিক সহযোগিতা চাই।’
নগর বিএনপিকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, ‘আমরা আজকে পূর্বদেশ পত্রিকা অফিসে আসলাম। অন্যান্য পত্রিকা অফিসগুলোতেও যাবো। সবাইকে নিয়ে আমরা এগিয়ে যেতে চাই।’
এ সময় বিএনপি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির সদস্য সচিব নাজিমুর রহমান, নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ, বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুস সাত্তার, কাজী বেলাল উদ্দিন, হারুন জামান, ইকবাল চৌধুরী, নিয়াজ মোহাম্মদ খান, নুরুল আলম রাজু, আহমেদ উল আলম রাসেল, শিহাব উদ্দিন মোবিন, শওকত আজম খাজা ও ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম তুহিন প্রমুখ।
উল্লেখ্য, গত রবিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম মহানগর বিএনপির দুই সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সাবেক যুগ্ম আহব্বায়ক এরশাদ উল্লাহকে আহব্বায়ক এবং সাবেক ছাত্রদল নেতা নাজিমুর রহমানকে সদস্য সচিব করা হয়। তার আগে গত মাসে ডা. শাহাদাত হোসেন ও আবুল হাসেম বক্করের নেতৃত্ত্বাধীন নগর বিএনপির আহব্বায়ক কমিটি বিলুপ্ত করে কেন্দ্র।