পুরোনো টিন কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

4

নিজস্ব প্রতিবেদক

নগরীর ইপিজেড থানা এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। গতকাল বুধবার সকালে ইপিজেড থানার আকমল আলী সড়কের মমতা গলি সংলগ্ন এলাকার একটি পরিত্যাক্ত ঘরের পাশ থেকে লাশটি উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, জমে থাকা পানি থেকে পুরোনো টিন কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। মৃত সুমন জলদাশ রামু (৩৫) চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বাসিন্দা। তবে থাকতেন নগরীর ইপিজেড থানার বন্দরটিলা এলাকায়।
ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোছাইন জানান, পরিত্যক্ত মালামাল কুড়িয়ে বিক্রি করা সুমনের পেশা। গতকাল বুধবার সকালে তিনি আকমল আলী রোডে পরিত্যক্ত জিনিসপত্র কুড়াতে বের হয়েছিলেন। সেখানে একটি গলিতে দুই পরিত্যক্ত ঘরের পাশে খালি জায়গায় কিছু পানি জমে ছিল। সেই পানিতে পুরনো টিন ছিল আর টিনের সঙ্গে বিদ্যুতের তার লাগানো ছিল।
তিনি বলেন, পানিতে দাঁড়িয়ে টিন ধরার সঙ্গে সঙ্গেই সুমন বিদ্যুতায়িত হন। সেখানেই তিনি মরে পড়ে থাকেন। স্থানীয় লোকজন লাশ দেখে পুলিশকে খবর দেন। লাশ দেখে আমাদের সন্দেহ হয় যে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। তখন আমরা বিদ্যুৎ বিভাগের লোকজনকে খবর দিই। তারা এসে জানান, পানির কারণে টিনটি বিদ্যুতায়িত ছিল। সেই টিন ধরার পরই সুমন বিদ্যুতায়িত হয়ে মারা যান।