পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে আগুন

4

পটিয়া প্রতিনিধি

পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দোয়াত-কলম প্রতীকের দিদারুল আলমের একটি নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে কোলাগাঁও ইউনিয়নের সাততৈতিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি মোটরসাইকেলও পুড়ে গেছে বলে জানা গেছে।
কোলাগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ নুর জানান, স্থানীয় বিরোধের জেরে একই গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটতে পারে। ওই এলাকায় আনারস ও দোয়াত-কলমের প্রার্থীর সমর্থকদের মধ্যে তেমন বিরোধ নেই। এরপরও আনারস প্রার্থীর সমর্থকদের হয়রানি করার জন্য এ ঘটনা ঘটাতে পারে।
ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন, আমরা দোয়াত-কলমের পক্ষে একটি নির্বাচনী ক্যাম্প করেছি। এর পাশেই স্থানীয় বাসিন্দা মোহাম্মদ মুরাদ ও নুর হোসেন ব্যক্তিগত উদ্যোগে আরও একটি ক্যাম্প করেন। আমরা যে ক্যাম্পটি প্রার্থীর পক্ষে করেছি, সেটা রাত ৯ টার দিকে বন্ধ করে বাড়ি চলে যাই। বন্ধ করার সময় আমাদের ক্যাম্প থেকে বসার চেয়ারগুলো ব্যক্তিগতভাবে তৈরি ক্যাম্পটিতে নেওয়া হয়। সকালে শুনেছি ওই ক্যাম্পে আগুন দেওয়া হয়েছে। কারা আগুন দিয়েছে তা জানি না।
ইউপি সদস্য মোহাম্মদ আকবর জানান, রাতে প্রার্থীর নির্বাচনী ক্যাম্প থেকে আমরা চলে যাই। এরপর রাত দেড়টায় পটিয়া থানা থেকে ফোন করে জানানো হয় দুটি ক্যাম্পের একটিতে আগুন দেওয়া হয়েছে। এর বাইরে আমি কিছু জানি না।
পটিয়া থানার ওসি জসীম উদ্দিন জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া যায়নি।