পটিয়ায় আনারসে ভোট না দিলে আঙ্গুল কেটে ফেলার হুমকি

4

নিজস্ব প্রতিবেদক

আগামী ২৯ মে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচন আনারস প্রতীকে ভোট না দিয়ে দোয়াত-কলম প্রতীকে ভোট দিলে প্রত্যেকের হাতের আঙ্গুল কেটে ফেলার হুমকি দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী মু. হারুনুর রশীদ। গত ২৪ মে পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের একটি মসজিদে জুমার নামাজ শেষে বের হওয়ার সময় চেয়ারম্যান প্রার্থী মো. দিদারুল আলম (দিদার) ও তার সমর্থদের এ হুমকি দেন অপর চেয়ারম্যান প্রার্থী হারুনুর রশীদ।
এ ঘটনায় গতকাল রবিবার (২৬ মে) পটিয়া থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন চেয়ারম্যান প্রার্থী দিদার।
জিডিতে উল্লেখ করা হয়, ‘চেয়ারম্যান প্রার্থী’ (দোয়াত কলম প্রতীক), দিদারুল আলম দলীয় নেতাকর্মী এবং তার কর্মী সমর্থকদের নিয়ে গত ২৪ মে পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের একটি মসজিদে জুমার নামাজ শেষে বের হওয়ার সময় পটিয়া থানার অফিসার ইনচার্জ এর উপস্থিতিতে আনারস প্রতীকে ভোট না দিয়ে দোয়াত-কলম প্রতীকে ভোট দিলে প্রত্যেকের হাতের আঙ্গুল কেটে ফেলার প্রকাশ্যে হুমকি প্রদান করেন চেয়ারম্যান প্রার্থী (আনারস প্রতীক) হাজী মু. হারুনুর রশীদ।
এমন প্রকাশ্য হুমকির কারণে আগামী ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে কি-না- দলীয় নেতাকর্মী এবং দোয়াত-কলমের কর্মী সমর্থকসহ স্থানীয় জনগণ নিরাপত্তাহীতায় ভুগছেন বলে জিডিতে উল্লেখ করা হয়। প্রকাশ্য হুমকি ধমকির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান দিদার।