নোয়াখালী থেকে আরেকজন গ্রেপ্তার

1

নিজস্ব প্রতিবেদক

সিলেট থেকে ছেড়ে আসা উদয়ন এক্সপ্রেস ট্রেনে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে আবদুর রব রাসেল নামে ওই আসামিকে নোয়াখালীর বেগমগঞ্জের কুতুবপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম বলেন, ঘটনার পর গত বুধবার ভুক্তভোগী তরুণী নিজে বাদি হয়ে রেলওয়ে থানায় চার জনকে আসামি করে মামলা করেছেন। ওই মামলায় এর আগে গ্রেপ্তার হওয়া তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। চার আসামিই ট্রেনে খাবার সরবরাহের কাজ করা এসএ কর্পোরেশনের কর্মচারী। এদের মধ্যে জামাল, শরীফ ও রাশেদুলকে বুধবার গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। একজন আসামি পলাতক ছিল। গতকাল বৃহস্পতিবার ভোরে নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে আবদুর রব রাসেল নামের পলাতক সেই আসামিকেও গ্রেপ্তার করা হয়েছে।
তিনি জানান, ভুক্তভোগী নারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি আছেন। তার যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা হওয়ার কথা রয়েছে। এ ঘটনায় এসএ কর্পোরেশনের সঙ্গে সকল কার্যক্রম স্থগিত করেছে পাহাড়িকা-উদয়ন এক্সপ্রেস ট্রেন কর্তৃপক্ষ।