নৈরাজ্য ও লুটপাটকারীদের আইনের আওতায় আনুন

4

রাউজানসহ সারাদেশে চলমান অস্থিরতা, সহিংসতা ও নৈরাজ্যের কারণে যে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে সেখান থেকে স্বাভাবিক পরিবেশ ফিরিয়ে আনার জন্য কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের পক্ষ থেকে রাউজানের গহিরা, মুন্সির ঘাটা এবং নোয়াপাড়ায় ‘শান্তি সমাবেশ’ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, বিগত সময়ে রাউজানে যে জুলুম-নির্যাতন কায়েম হয়েছিলো, সেখান থেকে মানুষ এখন মুক্তি পেয়েছে। কিন্তু কিছু স্বার্থান্বেষী মহল হীন উদ্দেশ্য চরিতার্থ করার জন্য লুটপাট, ভাঙচুর, অগ্নিসংযোগ, নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করে যাচ্ছে। এসব ঘৃণ্য কাজে কাউকে না জড়ানোর জন্য এবং কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেখলে তাকে আইনের আওতায় আনার জন্য অনুরোধ জানানো হয়।
দরবার শরীফের পক্ষ থেকে আইন-শৃঙ্খলা বাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য সকলের কাছে আহবান জানানো হয়।
বক্তারা আরও বলেন, এ দেশ আমাদের সকলের, দেশের সম্পদ রক্ষা এবং মানুষের স্বাভাবিক জীবনযাপনের জন্য সবার ঐকান্তিক প্রচেষ্টা এবং সহযোগিতা বিশেষভাবে জরুরি। রাউজানে যে সন্ত্রাসীগোষ্ঠী ভাঙচুর ও নৈরাজ্য চালাচ্ছে তার দায়ভার মুনিরীয়া যুব তবলীগ কমিটির উপর চাপিয়ে দেয়ার হীন তৎপরতার নিন্দা করছি। এছাড়া সংখ্যালঘু সম্প্রদায়ের উপর যাতে কোন অপ্রীতিকর ঘটনা সংঘটিত না হয়, সে ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করছি।