নির্বাচনী প্রচারে অসুস্থ হয়ে এক ব্যক্তির মৃত্যু

9

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারী পৌরসভায় নির্বাচনী প্রচার ও গণসংযোগকালে অসুস্থ হয়ে এক ভাইস চেয়ারম্যান (মহিলা) প্রার্থীর সমর্থকের মৃত্যু হয়েছে। তার নাম জসীম উদ্দীন সিকদার (৫৫)।
জানা গেছে, গতকাল রবিবার সন্ধ্যায় পৌর সদরের শেরেবাংলা মাজার এলাকায় এ ঘটনা ঘটে। তিনি মেখল ইউনিয়নের ৭নং ওয়ার্ড রোহুল্লা সিকদার বাড়ির মৃত সেজ্জান শাহ শিকদারের ছেলে। তিনি এক পুত্র ও দুই কন্যার জনক। এছাড়া তিনি হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পরিষদ সদস্য, কাচারি বণিক সমিতির সাবেক সভাপতি ও যুব উন্নয়ন কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউটের পরিচালক। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ইউপি সদস্য শহিদুল ইসলাম।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, জসিম শিকদার উপজেলা পরিষদ নির্বাচনে ফুটবল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী সাজেদা বেগমের সমর্থক ছিলেন। গতকাল রবিবার বিকেলে শেরে বাংলা মাজার গেট এলাকায় সমর্থকরা প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার ও গণসংযোগ করছিলেন। একপর্যায়ে জসিম শিকদার অসুস্থ হয়ে পড়েন। উপস্থিত লোকজন তাকে পৌর এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। স্ত্রী-সন্তান ও আত্মীয়-স্বজনের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে ওঠে। আজ সোমবার সকাল ১১ টায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।