নাইক্ষ্যংছড়িতে বিজিবির সহায়তা প্রদান

42

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দুর্গম দৌছড়ীতে বন্য হাতি আক্রমণ এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারকে সহায়তায় এগিয়ে এসেছেন বিজিবি- ১১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন। রবিবার নাইক্ষ্যংছড়ি বিজিবির অধীনস্থ লেমুছড়ি বিওপি ক্যাম্পের মাঠে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মধ্যে দিয়ে জোন কমান্ডার ও অধিনায়ক লে. কর্নেল মো. আসাদুজ্জামান নিজেই উপস্থিত থেকে অসহায় পাহাড়ি-বাঙালিদের মাঝে ঢেউটিন, শীতবস্ত্র ও হাড়ি, পাতিলসহ বিভিন্ন সামগ্রী প্রদান করেন। এসময় তিনি সমাজকে মাদকমুক্ত, চোরা চালান, অস্ত্র পাচার, এবং মানবপাচার রোধে বিজিবিকে সার্বিক সহযোগিতা করতে জনসাধারণেরর প্রতি আহব্বান জানান।
অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে উপস্থিত লোকজনের উদ্দশ্যে বিজিবির জোন কমান্ডার ও অধিনায়ক লে. কর্নেল মো. আসাদুজ্জামান বলেন- বন্য হাতি আক্রমণ এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে ঢেউটিনসহ বিভিন্ন মালামাল, গরীব, অসহায়, দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, ফ্রি চিকিৎসা সেবা, অসহায়দের মাঝে আর্থিক অনুদান, রাস্তাঘাট নির্মাণ সহ নানা কাজে বিজিবির সদস্যরা অংশগ্রহণ করেছেন।
অন্ষ্ঠুানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ক্যাপ্টেন মশিউর রহমান লমিন, জোন জেসিও সামীউল ইসলাম, লেমুছড়ি বিওপির কমান্ডার সুবেদার হাবিবুর রহমান, দৌছড়ী ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম (কাজল), প্রচার ও দপ্তর সম্পাদক মো. জয়নাল আবেদীন টুক্কু, মহিলা মেম্বার জাইতুন নাহার, সাবেক মেম্বার আবদুল নবী প্রমুখ।