নতুন সদস্য সংগ্রহের সিদ্ধান্ত

3

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়া উপজেলা প্রেসক্লাবের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ আগস্ট বিকেল চারটার দিকে পেকুয়া উপজেলা প্রেসক্লাব হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
পেকুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক পূর্বকোণ পেকুয়া নিজস্ব সংবাদদাতা এ. এম. এমরান আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৈনিক পূর্বদেশ, বিজয় টিভির পেকুয়া প্রতিনিধি এম দিদারুল করিমের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন সাংবাদিক এস এম হানিফ। এসময় উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি রেজাউল করিম রেজা, দৈনিক যুগান্তরের প্রতিনিধি মো. শাহ জামাল, দৈনিক কালবেলার উপকূলীয় প্রতিনিধি মোহাম্মদ সাগর, খোলা কাগজের প্রতিনিধি রেজাউল করিম, অনলাইন পত্রিকা ভয়েস ওয়ার্ল্ড প্রতিনিধি মো. ফারুকুল ইসলাম ও প্রতিদিনের বাংলাদেশ প্রতিনিধি হিরু আলম।
সভায় পেকুয়া উপজেলা প্রেস ক্লাবের কার্যক্রমকে গতিশীল করতে নতুন সদস্য সংগ্রহের সিদ্ধান্ত গৃহিত হয়। আগামী ৩০ আগস্ট পর্যন্ত এই সদস্য সংগ্রহ কার্যক্রম চলবে। এ ক্ষেত্রে যারা জাতীয় ও স্থানীয় পত্রিকার নিয়মিত কাজ করে তাদের অগ্রাধিকার দেওয়া হবে বলে জানানো হয়।এছাড়া বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় এবং সমসাময়িক বিষয়ে আলোচনা হয়। ২০০৪ সালের ১ জানুয়ারি এ ক্লাব প্রতিষ্ঠিত হয়। সে থেকে পেকুয়া উপজেলা প্রেস ক্লাব সামাজিক সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে ভূমিকা রাখছেন।