নগর বিএনপি নেতা মঞ্জু গ্রেপ্তার

2

মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম চৌধুরী মঞ্জুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় নগরের আকবর শাহ থানা এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন আকবরশাহ্ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রব্বানী।
মঞ্জুর আলম চৌধুরী মঞ্জুকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ মহানগর বিএনপির। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। খবর বাংলানিউজ’র
মহানগর বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী বলেন, বিএনপি নেতা মঞ্জুর আলম চৌধুরী মঞ্জুকে বাসা থেকে গ্রেপ্তারের সময় পুলিশ তার পরিবারের সদস্যদের সঙ্গে অশোভন আচরণ করে। পরিবারের সকল সদস্যদের মোবাইল ফোন কেড়ে নিয়ে সবাইকে এক জায়গায় দাঁড় করিয়ে রাখে।
তিনি আরও বলেন, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে গত ১৬ জুলাই থেকে ২৭ জুলাই সন্ধ্যা পর্যন্ত চট্টগ্রামে বিএনপির ৩৭০ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। নেতাকর্মীদের বিরুদ্ধে ১৮ টি মামলায় ৩৭ হাজার জনকে আসামি করা হয়েছে। এরমধ্যে শুক্রবার (২৬ জুলাই) থেকে শনিবার (২৭ জুলাই) সন্ধ্যা পর্যন্ত ২০ জন বিএনপির নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।