নগর বিএনপি’র কার্যালয়ে নতুন কমিটির নেতারা

6

নিজস্ব প্রতিবেদক

কমিটি ঘোষণার এক সপ্তাহের মাথায় দলীয় কার্যালয় নাসিমন ভবনে উপস্থিত হয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহব্বায়ক ও সচিব। গতকাল শনিবার বিকালে ওয়াসা মোড় থেকে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে উপস্থিত হন তারা। দলীয় কার্যালয়ে নতুন কমিটির নেতৃবৃন্দকে তাৎক্ষণিক সংবর্ধনা দিয়ে বরণ করে নেন নগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল।
গত রবিবার মহানগর বিএনপির দুই সদস্যের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্র। কমিটিতে সাবেক যুগ্ম আহব্বায়ক এরশাদ উল্লাহকে আহব্বায়ক এবং সাবেক ছাত্রদল নেতা নাজিমুর রহমানকে সদস্য সচিব করা হয়। কমিটি ঘোষণার পর গতকাল প্রথম দলবল নিয়ে দলীয় কার্যালয়ে উপস্থিত হন তারা।
নগর বিএনপির আহব্বায়ক এরশাদ উল্লাহ বলেন, ম্যাডামের রোগমুক্তি কামনায় আমরা জমিয়তুল ফালাহ মসজিদে দোয়া মাহফিল করেছি। সেখান থেকে সবাইকে নিয়ে দলীয় কার্যালয়ে উপস্থিত হই। সবার মধ্যে উৎসাহ আছে। অনেকক্ষণ অবস্থান করেছিলাম। সবার সাথে আড্ডা দিলাম। এখন থেকে নিয়মিত দলীয় কার্যালয়ে আসবো।
এদিকে নতুন কমিটির আগমন উপলক্ষে সংবর্ধনা সভার আয়োজন করে তিন অঙ্গ সংগঠন। নগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল তাৎক্ষণিকভাবে এ সংবর্ধনার আয়োজন করে। এ সময় দলীয় কার্যালয় ও কার্যালয়ের মাঠে অনেক নেতাকর্মীকে দেখা যায়।
নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ বলেন, বিকাল সাড়ে ৫টার দিকে জমিয়তুল ফালাহ মসজিদে মিলাদ শেষে মিছিল সহকারে বিএনপি নেতৃবৃন্দ কার্যালয়ে আসেন। নগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে আমরা সংবর্ধনার আয়োজন করি। নগর বিএনপির আহব্বায়ক ও সদস্য সচিব কার্যালয়ে অবস্থান করে বক্তব্য রাখেন। সবার সাথে দীর্ঘক্ষণ আড্ডা দেন। একই বিষয়ে নগর ছাত্রদলের আহব্বায়ক সাইফুল আলম বলেন, জমিয়তুল ফালাহ মসজিদে দোয়া মাহফিলের পর সবাই দলীয় কার্যালয়ে উপস্থিত হন। যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল, কৃষকদলের প্রত্যেকে উপস্থিত ছিলেন। সেখানে নগর বিএনপির আহব্বায়ক ও সদস্য সচিব বক্তব্য রাখেন।
মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের পরিচালনায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, কৃষকদলের আহবায়ক মো. আলমগীর, সদস্য সচিব কামাল পাশা নিজামী, ছাত্রদলের আহব্বায়ক সাইফুল আলম, সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন, মৎস্যজীবী দলের সদস্য সচিব এড. আবদুল আজিজ, জাসাসের সদস্য সচিব মামুনুর রশীদ শিপন।