নগরীতে চলতি মাসে জব্দ ১১৯০ অবৈধ যান

12

নিজস্ব প্রতিবেদক

নগরীর বিভিন্ন স্থানে গত ১ মে থেকে গতকাল ১৯ মে পর্যন্ত ১১৯০টি অবৈধ যানবাহন জব্দ করেছে ট্রাফিক দক্ষিণ বিভাগ। নগরীর কর্ণফুলী নতুন ব্রিজ চত্ত¡র, টাইগার পাস, ওয়াসা, কোতোয়ালী মোড়, চকবাজার, আন্দরকিল্লা, সদরঘাট, মাদারবাড়ি, নিউমার্কেট ও সিনেমা প্যালেস এলাকায় অবৈধ গ্রাম সিএনজি ট্যাক্সি, ব্যাটারি রিকশা ও ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে টানা অভিযান পরিচালনা করা হয়।
ট্রাফিক দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার এন এম নাসিরুদ্দিনের নেতৃত্বে এডিসি আকরাম হোসেন ও এসি মারুফুল করিমের নেতৃত্বে পরিচালিত অভিযানে সড়কে অবৈধভাবে চলাচলরত ৩৭৭টি গ্রাম সিএনজি ট্যাক্সি, ৬৭৬টি ব্যাটারি রিকশা, মোটরসাইকেল ও অন্যান্য গাড়িসহ মোট ১১৯০টি গাড়ি জব্দপূর্বক ড্যাম্পিংয়ে প্রেরণ করা হয়।
সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের পুলিশ পরিদর্শক (টিআই) প্রশাসন বিপ্লব কুমার পাল, কোতোয়ালী জোনের টিআই অনিল বিকাশ চাকমা, টাইগারপাসের টিআই সন্তোষ ধামেই, আন্দরকিল্লার টিআই মো. কামরুল ইসলাম, সার্জেন্ট ও কনস্টেবলবৃন্দ অভিযানে অংশ নেন।
উপ-পুলিশ কমিশনার এন এম নাসিরুদ্দিন পূর্বদেশকে বলেন, সড়কে চলাচলকারী ফিটনেসবিহীন গাড়ি, অবৈধ ব্যাটারি রিকশা ও গ্রাম সিএনজি ট্যাক্সির বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।