ধৈর্য ধরে সততা ও স্বাধীনভাবে দায়িত্ব পালন করুন: আসলাম চৌধুরী

2

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ড উপজেলা প্রশাসনের সকল দপ্তর প্রধানদের সাথে মতবিনিময় করেছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব অধ্যাপক মোঃ আসলাম চৌধুরী। প্রথমে তিনি উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের কথা শুনেন। এরপর এক এক করে তিনি সকল দপ্তর প্রধানদের কথার উত্তর দেন ও আশ্বস্ত করে বলেন, গত ৫আগস্ট আমি জেলে ছিলাম, জেলেই আমাকে বের করার জন্য বড় ধরনের একটা ঘটনা ঘটে গিয়েছিল। কিন্তু আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে সকল বন্দীদের বুঝাতে সক্ষম হই এবং বাহিরের নেতাকর্মীদেরও শান্ত থাকা নির্দেশ দিয়ে বড় দুর্ঘটনা থেকে জেল ও জেলে কর্মরত সকলকে রক্ষা করতে সক্ষম হই। একইভাবে বাহির থেকে যেসব নেতাকর্মী আমার সাথে দেখা করতে গেছে,সকলকে নির্দেশ দিই কোন অবস্থাতে সরকারি স্থাপনা উপজেলা কিংবা থানা কেউ যাতে আক্রমণ করতে না পারে। আমার নেতাকর্মীরা সতর্ক ছিল বিধায় সারা দেশের ন্যায় আপনাদের কথাই সীতাকুন্ডে তেমন কিছু ঘটেনি।
গতকাল বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম রফিকুল ইসলামের সভাপতিত্বে উপজেলা প্রশাসনের আয়োজনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ( ভূমি) মোঃ আলাউদ্দিন,পানিসম্পদ কর্মকর্তা তাহমিনা আক্তার, মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এন মোস্তফা আলম সরকার,স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুরউদ্দিন রাশেদ, সমাজসেবা কর্মকর্তা লুৎফুননেছা বেগম,যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহআলম, সীতাকুন্ড মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সোলাইমান, সাব রেজিস্ট্রার কর্তাকর্তা রায়হান হাবিব,পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল কাদের, উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ কোমল কদর, বখতিয়ার উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনিক কর্মকর্তা অনিল বড়ুয়া, নির্বাহী কর্মকর্তা সিএ জাফর আলম, বিএনপি নেতা কেফায়েত উল্লাহ, পৌরসভা যুবদলের সদস্য সচিব মোঃ জিয়া উদ্দিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল সহ-সভাপতি ইকবাল বাহার, পৌরসভা ছাত্রদলের সদস্য সচিব মোঃ কামরুল ইসলাম বাবলু, উত্তর জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ বাহার উদ্দিন নীরব ও পৌরসভা ৯ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ কামাল উদ্দিনসহ নেতৃবৃন্দ।