ধাওয়া খেয়ে অস্ত্র ফেলে পালিয়ে গেল দুর্বৃত্তরা

3

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলায় এলাকাবাসীর ধাওয়া খেয়ে পালিয়ে গেছে অস্ত্রধারী দুর্বৃত্তরা। এসময় তারা একটি দেশীয় অস্ত্র-গুলি ফেলে যায়।
গত সোমবার দিবাগত রাত আনুমানিক পৌণে দুইটার দিকে উপজেলার চাতরী ইউনিয়নের পূর্ব সিংহরা ও পশ্চিম কন্যারা এলাকায় এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী যুবক ইমন দত্ত লাদেন জানান, রাতে আমরা সোয়া পুকুর পাড়ের পাশে বসা ছিলাম। এমন সময় একটি হাইয়েস মাইক্রোবাস আসে। রহস্যজনকভাবে তারা মাইক্রোবাসটি ঘুরিয়ে চলে যেতে চায়। বিষয়টি আমাদের সন্দেহ হয়। আমরা তাদের পরিচয় জিজ্ঞাসা করি। এসময় তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হয়। পরবর্তীতে সেনাবাহিনীকে খবর দিলে দূর্বৃত্তরা গুলি ছুড়ে পালিয়ে যায়। গাড়ির জানালা দিয়ে ফায়ার করার সময় স্থানীয়দের লাঠির আঘাতে একজনের হাত থেকে একটি অস্ত্র পড়ে যায়। পরবর্তীতে অস্ত্রটি সেনাবাহিনীকে হস্তান্তর করা হয়।
আনোয়ারায় দায়িত্বরত সেনাবাহিনী জানায়, রাত ২টা ৩১ মিনিটে খবর পেয়ে ২টা ৪০ মিনিটে সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছে। এমন সময় এলাকাবাসী এবং সেনাবাহিনীর ধাওয়া খেয়ে দূর্বৃত্তরা গুলি ছুড়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের লাঠির আঘাতে একটি লোকাল শর্টগান ও একটি বিদেশি গুলি পড়ে যায়।
এবিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, ‘এবিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই’।