দোকানের ক্যাশবাক্স ভেঙে টাকা চুরি চোর গ্রেপ্তার

7

নিজস্ব প্রতিবেদক

দোকানের ক্যাশবাক্স ভেঙে টাকা চুরি করে পালিয়েছে চোর। এ ঘটনায় দায়ের হয়েছে মামলা। পুলিশ অভিযুক্ত মো. কামরুল হাসান প্রকাশ সিফাতকে (২০) গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে চোরাইকৃত ৪ লাখ ৬৬ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়েছে।
নগরের আছাদগঞ্জ এলাকায় একটি চা পাতার দোকানে এ চুরির ঘটনা ঘটেছিল।
অভিযুক্ত কামরুল হাসানকে গতকাল পটিয়া থানার বরলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি বরলিয়া গ্রামের ৭ নং ওয়ার্ডের মফিজ মেম্বারের বাড়ির পাশের বাসিন্দা মো. শাহ আলমের ছেলে।
পুলিশ জানায়, গত ৪ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ৬ জুলাই সকাল ১০টার মধ্যবর্তী সময়ে কোতোয়ালী থানাধীন আছাদগঞ্জ এলাকার ইমাম টি এন্ড ট্রেডিংয়ের ছুরির ঘটনা ঘটে। দোকানের উপরের টিন ভেঙে ভেতরে প্রবেশ করে ক্যাশবাক্সের তালা ভেঙে ৪ লাখ ৬৬ হাজার ২৫০ টাকা চুরি করে নিয়ে যায় সিফাত।
এ ঘটনায় দোকান মালিক মোহাম্মদ ইমাম বাদী হয়ে মামলা দায়ের করলে পটিয়া থানাধীন বড়লিয়া এলাকায় অভিযান চালিয়ে সিফাতকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার ঘরের স্টিলের আলমারি থেকে চুরি হওয়া টাকার মধ্যে নগদ ৪ লাখ ৬৬ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়েদুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।