থ্যালাসেমিয়া রোগীদের পাশে জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট

10

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) ট্রাস্ট এর উদ্যোগে বিভিন্ন খাতে সহায়তা প্রাপ্তদের মাঝেআর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান ১১ মে সকাল ১১টায় ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব ফরেস্ট্রি এবং এনভায়রনমেন্টাল সায়েন্সেসের অধ্যাপক ও ট্রাস্টের উপদেষ্টা প্রফেসর ড. মোহাম্মদ জসীমউদ্দিন এর সভাপতিত্বে আর্থিক অনুদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য আবদুচ ছালাম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সুন্দর সমাজ বিনির্মাণে নিরলস কাজ করে যাচ্ছে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট। এ ট্রাস্ট মানবতার কল্যাণে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। আমি আশা করি এ মহতি কর্মকান্ড আজীবন চালু থাকবে এবং মানবতা উপকৃত হবে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এমডি জাফর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ^বিদ্যালয় ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের প্রাক্তন সভাপতি ও এস জেড এইচ এম বৃত্তি তহবিল পরিচালনা পর্ষদ সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ হেলাল উদ্দীন, ক্রীড়া সংগঠক, চট্টগ্রাম থ্যালাসেমিয়া সেবাকেন্দ্রের সহ-সভাপতি অধ্যক্ষ শিমুল বড়ুয়া এবংএস জেড এইচ এম ট্রাস্ট নিয়ন্ত্রণাধীন ‘যাকাত ওয়েলফেয়ার ফান্ড’ পরিচালনা পর্ষদ সভাপতি লায়ন মোহাম্মদ দিদারুল আলম চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন।
উল্লেখ্য, অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ হতে শিক্ষা খাতে ১৫টি শিক্ষা প্রতিষ্ঠান, চিকিৎসা খাতে ১টি প্রতিষ্ঠান ও ২ ব্যক্তি, মসজিদ নির্মাণ খাতে ১টি, মাযার নির্মাণ খাতে ১টি, আলেম সহায়তা খাতে ১টি, কনের বিবাহে সহায়তা খাতে ১টি সহ মোট ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রায় ৪৮ লক্ষ টাকা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি