ট্রেনের দরজায় বসা যুবকের দুই পা ‘প্রায় বিচ্ছিন্ন’

3

গাজীপুরের টঙ্গী রেল জংশনে প্ল্যাটফর্মের সঙ্গে ধাক্কায় ট্রেনের দরজায় পা ঝুলিয়ে বসা যুবকের দুই পা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। গতকাল শুক্রবার বেলা সাগে ১১টার দিকে টঙ্গী রেলওয়ে জংশনে যাত্রা বিরতি করা তিতাস কমিউটার ট্রেনে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন জংশনের রেলওয়ে পুলিশের ইনচার্জ ছোটন শার্মা। আহত আব্দুর রহিমের (৩৫) বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায়। খবর বিডিনিউজের
রেলওয়ে পুলিশের ছোটন জানান, ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা তিতাস কমিউটার ট্রেনটি শুক্রবার দুপুরে টঙ্গী স্টেশনের ১ নম্বর লাইনে যাত্রা বিরতি করে। ট্রেনটির একটি কোচের দরজায় বসে পাদানীতে পা ঝুলিয়ে রেখেছিলেন আব্দুর রহিম। ট্রেনটি স্টেশনে প্রবেশের সময় তিনি দাঁড়িয়ে না পড়ায় তার পা প্ল্যাটফর্মের সঙ্গে লেগে যায়। এতে তার দুই পা গুরুতর জখম হয়। তাৎক্ষণিকভাবে রেলওয়ে পুলিশের সহযোগিতায় তাকে টঙ্গী শহীদ আহসান উল্ল্যাহ্ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্ব থাকা চিকিৎসক নুসরাত জাহান এ্যানী বলেন, ‘ট্রেনের ওই যাত্রীকে দুই পা প্রায় বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তাৎক্ষণিকভাবে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে (জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান) পাঠানো হয়।’ বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন বলে জানান এই চিকিৎসক।