জাতীয় শোক দিবসের ছুটি বাতিলের কোনো সিদ্ধান্ত হয়নি

4

পূর্বদেশ ডেস্ক

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্টের সরকারি ছুটি বাতিলের কোনো সিদ্ধান্ত হয়নি। এ বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল সাখাওয়াত হোসেন জানিয়েছেন, ১৫ আগস্টের ছুটি বাতিলের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।
জাতীয় শোক দিবসের এই ছুটি বাতিল করা হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি জানান, এ বিষয়ে সিদ্ধান্ত নেবে উপদেষ্টা পরিষদ। উপদেষ্টা পরিষদের বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।
উপদেষ্টা পরিষদের বৈঠক কবে হবে- জানতে চাইলে ব্রিগেডিয়ার সাখাওয়াত জানিয়েছেন, সেটি আমি কীভাবে বলবো? উপদেষ্টা পরিষদের মিটিং কি আমি ডাকবো? আমি তো দেখছি আপনারা আমাকে ভিলেন বানিয়ে ছাড়বেন।
জাতীয় শোক দিবসের ছুটি থাকা বা বাতিল প্রসঙ্গে জানতে চাইলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী জানিয়েছেন, প্রধান উপদেষ্টার সঙ্গে তার হাতে থাকা ২৫টি মন্ত্রণালয় ও বিভাগের সচিবদের সঙ্গে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের ছুটি বাতিলের বিষয়ে কোনো আলোচনা হয়নি। এ বিষয়ে আমাদের এখানে আমরা কোনো নির্দেশনা পাইনি। এমন কিছু যদি থাকে তাহলে নিশ্চয়ই সেটি আমরা জানতে পারবো। কিন্তু আমরা কোনো নির্দেশনা পাইনি।