ছাত্র-জনতার গণঅভ্যুত্থান ব্যর্থ করতে ষড়যন্ত্র চলছে

2

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, সাবেক সংসদীয় দলের হুইপ, চট্টগ্রাম মহানগরের আমীর ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী বলেছেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থান ব্যর্থ করতে একটি কুচক্রী মহল নানাভাবে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দেশের কোথাও কোথাও দুষ্কৃতকারীরা ঘটনা ঘটিয়ে তা রাজনৈতিক দলের ওপর চাপানোর চেষ্টা করা হচ্ছে। এই ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দলটির মহানগর কার্যালয়ে অনুষ্ঠিত বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগর আয়োজিত সর্বস্তরের দায়িত্বশীল সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।সম্মেলনে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরের নায়েবে আমীর ড. আ জ ম ওবায়েদুল্লাহ ও মুহাম্মদ নজরুল ইসলাম, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা খায়রুল বাশার, এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ ও ফয়সাল মুহাম্মদ ইউনুস, মহানগরী সাংগঠনিক সম্পাদক ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, মহানগরী কর্মপরিষদ সদস্য ডা. মুহাম্মদ সিদ্দিকুর রহমান, শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরের সভাপতি এসএম লুৎফুর রহমান, অফিস সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, হালিশহর থানা আমীর ফখরে জাহান সিরাজী ও বন্দর থানা আমীর মোহাম্মদুল আলম, ডবলমুরিং থানা আমীর ফারুকে আজম, চকবাজার থানা আমীর আহমদ খালেদুল আনোয়ার প্রমুখ।
সভাপতির বক্তব্যে মহানগরী আমীর শাহজাহান চৌধুরী আরও বলেন, ছাত্রদের যৌক্তিক আন্দোলনকে দমন করতে গিয়ে জালিম ফ্যাসিস্ট সরকারের পতন হয়েছে। গত ৫৩ বছরে এই দেশে যা করা সম্ভব হয়নি এখন তা করতে হবে। জনগণের জানমালের নিরাপত্তার দায়িত্ব সকলকে নিতে হবে।
তিনি বলেন, শিক্ষার্থীরা আগামি দিনের ভবিষ্যত তারা তা ইতোমধ্যে প্রমাণ করে দিয়েছে। তারা নতুন বাংলাদেশ গড়ার জন্য যেকোনো চক্রান্ত মোকাবেলা করতে প্রস্তুত। তারা হাসিমুখে জীবন দিয়ে শিখিয়ে গেছেন অন্যায় ও অসত্য কখনো চিরস্থায়ী হয় না। জাতি ঐক্যবদ্ধ হলে যেকোনো অসাধ্য সাধন করা সম্ভব।