চুয়েট পুরকৌশল বিভাগের শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান

6

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর পুরকৌশল বিভাগের উদ্যোগে পুরকৌশল বিভাগের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে ৩০ মে সকাল সাড়ে ১১টায় চুয়েটের একাডেমিক কাউন্সিল কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।
বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. জামাল উদ্দীন আহাম্মদ, এলজিইডি এর প্রধান প্রকৌশলী মো. আলি আখতার হোসেন, পুর ও পরিবেশ প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, ছাত্র কল্যাণ অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম ও পুরকৌশল বিভাগের শিক্ষক অধ্যাপক ড. স্বপন কুমার পালিত।
অনুষ্ঠানে সভাপতিত্ত¡ করেন পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আয়শা আখতার ও সঞ্চালনা করেন পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক মোছা. মুক্তা বানু। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয় ও বিভাগের পক্ষে প্রাক্তন শিক্ষার্থী প্রকৌশলী তুহিনের হাতে ক্রেষ্ট তুলে দেন চুয়েটের উপাচার্য।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, পুরকৌশলীরাই আমাদের সভ্যতার কারিগর। মানুষের বসবাসের অনুপযোগী একটি জায়গাকে বাসোপযোগী করে তোলার মূল কাজ পুরকৌশলীদের। এই পুরকৌশলীরা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভূমিকা রাখতে পারে। তিনি আরো বলেন, চুয়েট এর পুরকেশৗল বিভাগ অত্যন্ত সমৃদ্ধ। এই বিভাগ থেকে পাসকৃতরা দেশে-বিদেশে সুনাম ও দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। আগামী দিনেও এই সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আমরা আশাবাদী। বিজ্ঞপ্তি