চিটাগাং চেম্বারের পরিচালক সৈয়দ নজরুল ইসলাম

3

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রথমবারের মত পরিচালক হলেন ওয়েল গ্রুপের পরিচালক এবং বিজিএমইএ’র ১ম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম। গত ২১ মে চেম্বারে অনুষ্ঠিত বোর্ড অব ডাইরেক্টর্স’র সভায় চেম্বারের বর্তমান বোর্ডে একজন পরিচালকের শূন্য পদ পূরণের লক্ষ্যে সৈয়দ নজরুল ইসলামের নাম প্রস্তাব করা হলে উপস্থিত সকলের সম্মতিক্রমে তাকে চেম্বারের পরিচালক হিসেবে কো-অপ্ট করা হয়।
উল্লেখ্য, চিটাগাং চেম্বারের ২০২৩-২০২৪ ও ২০২৪-২০২৫ মেয়াদের বোর্ড অব ডাইরেক্টর্স হতে পরিচালক সৈয়দ মোহাম্মদ তানভীর তাঁর পদ থেকে ইস্তফা দেয়ার প্রেক্ষিতে চেম্বারের বর্তমান বোর্ডে পরিচালকের একটি পদ শূন্য থাকে।
তাই চেম্বারের সংঘবিধি ও সংঘস্মারক অনুযায়ী উক্ত শূন্য পদ পূরণে সৈয়দ নজরুল ইসলামকে চেম্বারের পরিচালক হিসেবে কো-অপ্ট করা হয়।
ওয়েল গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ এর পরিচালক সৈয়দ নজরুল ইসলাম ২০২১-২৩ মেয়াদে বিজিএমইএ-এর ১ম সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ২০১১-২০১২ এবং ২০১৩-২০১৪ মেয়াদে পরিচালক হিসেবে নির্বাচিত হন।
তিনি বাংলাদেশ হিউম্যান রাইটস কাউন্সিল চট্টগ্রাম জেলার প্রাক্তন প্রেসিডেন্ট, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এবং ডায়াবেটিক হাসপাতালের আজীবন সদস্য; ঐতিহ্যবাহী চিটাগাং ক্লাব এবং ভাটিয়ারী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের সদস্য।
এছাড়া বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। বিজ্ঞপ্তি