চাটগাঁইয়া ফেস্টিভের গেট টুগেদার অনুষ্ঠিত

4

চট্টগ্রামের নারী উদ্যোক্তাদের ফেসবুকভিত্তিক গ্রুপ চাটগাঁইয়া ফেস্টিভের জমজমাট গেট টুগেদার শনিবার চট্টগ্রাম ক্লাব অডিটোরিয়াম প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। নিত্যনতুন ফ্যাশনকে রাঙিয়ে দিতে এবং আধুনিক লাইফস্টাইল সর্বজনীনভাবে চট্টগ্রামবাসীর মধ্যে ছড়িয়ে দিতে উদ্যোক্তাদের এই আয়োজন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মোট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুছ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’র প্রো-ভিসি প্রফেসর ড. সিকান্দর চৌধুরী, রাশিয়ার অনারারী কনসাল স্থপতি আশিক ইমরান, চট্টগ্রাম এলিট ক্লাব ও প্রেম কালেকশনের চট্টগ্রামের চেয়ারম্যান আমান উল্লাহ আল ছগির ছুট্টু, প্রফেসর ড.মাসুম আহমেদ, আতাউল্লা হাকিম খসরু, মনজুরুল আলম পারভেজ, সাহেলা আবেদীন, মো. রিয়াজ হোসেন, খুকিমনি, আয়োজক মারজিয়া আখি, ফারিয়া তাবাসুম রুমি, তারমিন ইসলাম, জান্নাতুল সাফিয়া, তাসনিয়া হারুন, সালমা তাবাসুম সুমি, তাহসিন জেনিসহ এতদাঞ্চলের নবীন প্রবীণ উদ্যোক্তারা।
বক্তারা বলেন, শেখ হাসিনার সরকার নারীবান্ধব সরকার। নারীদের স্বাবলম্বী করে গড়ে তোলাসহ ক্ষুদ্র ও মাঝারী ঊদ্যোক্তাদের ফ্রন্ট লাইনে নিয়ে আসার জন্য নানা ধরনের সহযোগিতা করে যাচ্ছেন। নারীরা এখন ঘরে বসে অনলাইন প্লাটফর্মের মাধ্যমে ব্যবসা করে অর্থ উপার্জন করে দেশের অর্থনীতির উন্নতিতে ব্যাপক ভূমিকা রাখছে। এই ধরনের মিলনমেলা নারী উদ্যোক্তাদের পরিচিতি বাড়াতে এবং তাদের ব্যবসার প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে বক্তারা আশা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি