চট্টগ্রাম কলেজ আড্ডারু-৯৩ মিলনমেলা ও সভা

5

গল্প, আড্ডা, এক কাপ চা সাথে আড্ডারু বন্ধুরা” শিরোনামে চট্টগ্রাম কলেজ -৯৩ ব্যাচের সকল বন্ধুদের নিয়ে গত ২২ মে বুধবার সন্ধ্যে চট্টগ্রাম কলেজ আড্ডারু নামক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে চট্টগ্রামস্থ চকবাজার বালি আর্কেড অভিজাত কপার চিমনি রেস্তোরায় আড্ডারু-৯৩ ব্যাচের সকল ছাত্র ছাত্রীদের বার্ষিক মিলন মেলা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।
মোহাম্মদ জাকের হোসেনের সভাপতিত্বে আড্ডারু বন্ধু সোহেল ও সুস্মিতার সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন নুরুল বশর ভুঁইয়া ও মোহাম্মদ সাইফ উদ্দিন।আগামীর সাংগঠনিক কর্ম ও দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন কবি,প্রাবন্ধিক ও গণমাধ্যমকর্মী মোহাম্মদ কামরুল ইসলাম। স্মৃতি চারণ করেন আড্ডারু বন্ধু রাসেল ও ডেলা।এতে আড্ডারু র সকল সদস্য উপস্থিত ছিলেন।
মোহাম্মদ কামরুল ইসলাম বলেন, আড্ডারুর মিলন মেলা মানে আনন্দ গল্প গুজব তা নয়,আড্ডার আড়ালে মানুষ ও মানবতার কল্যানে সবাইকে একত্রিত করে আগামীর সুন্দরপথ খুঁজে বের করা এবং একে অপরের দুঃখে পাশে দাঁড়ানো অন্যদিকে বন্ধুর স্বপ্ন পূরণের জন্য রাস্তায় দাড়িয়ে থেকে বন্ধুর কল্যানে নিজকে আত্ম নিয়োগ করা। পরিশেষে সভাপতি সুন্দর আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান।