চকরিয়ায় জঙ্গল থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

3

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় গরু চরাতে গিয়ে নিখোঁজের ১৮ ঘন্টা পর বাড়ির অদূরে পাহাড়ি জঙ্গলে গাছের সাথে ওড়না প্যাঁচানো জান্নাতুল ফেরদৌস (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল শনিবার ভোর ৫ টার দিকে পরিবার ও স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে থানা পুলিশ কাকারা ইউনিয়নের পূর্ব কাকারা পাহাড়ি জঙ্গল থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।
জান্নাতুল ফেরদৌসী কাকারা ইউনিয়নের বাদশারটেক এলাকার মো. রুবেলের স্ত্রী। তিনি এক সন্তানের জননী ছিলেন।
স্থানীয় লোকজন জানায়, শুক্রবার বেলা ১১ টার দিকে গরু চরাতে গিয়ে আর ঘরে ফেরেননি গৃহবধূ জান্নাতুল ফেরদৌসী। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেন। শনিবার ভোর ৫ টার দিকে জঙ্গলে খোঁজাখুঁজির সময় মোবাইলে কল দিলে কাকারা ইউনিয়নের আমান উল্লাহ পাড়া পাহাড়ি জঙ্গল এলাকায় মোবাইলের রিংটোন বেজে উঠে। পরে একটি বড় আম গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পায় তারা।
বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আবু নঈমকে জানানো হলে তিনি থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।
কাকারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবু নঈম জানান, শুক্রবার সকালে স্বামী মো. রুবেলের সাথে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা হয় স্ত্রী জান্নাতুল ফেরদৌসীর। এ নিয়ে অভিমান করে গহীন জঙ্গলে গিয়ে গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন তিনি।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে ঘটনার আসল রহস্য জানা যাবে।