চকবাজার ওয়ার্ড চ্যাম্পিয়ন

4

চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতি আয়োজিত আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন ভেটার্ণ ফুটবল টুর্নামেন্টে ১৬ নং চকবাজার ওয়ার্ড চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ২-০ গোলে আব্দুল গনি কন্ট্রাটার স্মৃতি সংসদকে পরাজিত করেছে। জাহাঙ্গীর আলম মিন্টু ও বোরহান উদ্দিন ১টি করে গোল করেন।
চ্যাম্পিয়ন দলের জাহাঙ্গীর আলম মিন্টু ম্যান অব দ্য ফাইনাল, বিটুরাজ বড়ুয়া ম্যান অব দ্য টুর্নামেন্ট এবং বিনয় ভূষন দাশ বাবলু সেরা গোলকিপার এবং বিজিত দলের মোজাম্মেল সর্বোচ্চ গোলদাতা এবং হাটহাজারী খেলোয়াড় সমিতি সেরা সুশৃঙ্খল দলের পুরস্কার লাভ করে। চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও মেডেলসহ নগদ ৩০ এবং রানারআপ দলকে ট্রফি ও মেডেলসহ নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়।
খেলা শেষে সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতি’র সভাপতি প্রফেসর নিছার উদ্দিন আহমেদ চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিডিএফএ সভাপতি এস এম শহীদুল ইসলাম ও কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এতে বক্তব্য প্রদান করেন সমিতির সাধারণ সম্পাদক হাসান মুরাদ ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মুজিবল আলম চৌধুরী। সমিতির ম. নাসির উদ্দিনের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে টুর্নামেন্ট কমিটির আহŸায়ক হায়দার কবির প্রিন্স, সমিতির সহ-সভাপতি মোহাম্মদ আলী ও শাহনেওয়াজ শামীম, যুগ্ম সম্পাদক শরীফ টুটুলসহ মো. লোকমান, সোহেল হোসেন, অঞ্জন চক্রবর্ত্তী, শামীম বিল্লাহ, এম এম আনিসুর রহমান মিরাজ, মো. জহির উদ্দিন, মো রাশেদ, মমিনুল হক, মো. বাদশা ও মো. ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি