ঘূর্ণিঝড় ও বর্ষণে নিহতদের স্মরণে দোয়া মাহফিল

1

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও মহানগর তাঁতী লীগের সাবেক যুগ্ম আহবায়ক এহছানুল আজিম লিটনের ব্যবস্থাপনায় ঘূর্ণিঝড় রেমালের তান্ডব ও ভারী বর্ষণে সারাদেশে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত গত ২৯ মে নগরীর জিইসি মোড়স্থ হোটেল পেনিলসুলার কমফোর্টস রুমে অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে ঘূর্ণিঝড় ও ভারী বর্ষণে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সার্বিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় মোনাজাত করা হয়।
চট্টগ্রাম উত্তর জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক রুপক কান্তি দেব অপুর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন মহানগর তাঁতী লীগের সভাপতি নুরুল আমিন মানিক, দক্ষিণ জেলার সভাপতি দিদারুল আলম দিদার, মহানগরের সাধারণ সম্পাদক রত্নাকর দাশ টুনু, তাঁতী লীগ নেতা এসএম সালাউদ্দিন, শহিদ উদ্দিন, পরিমল কান্তি দেব, দিদারুল আলম, উত্তর জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক সেলিম খান, অ্যাড. নিখিল কুমার নাথ, লিটন দত্ত, নূর মোহাম্মদ সেলিম, সদস্য জয়নাল আবেদীন, নূর মোহাম্মদ, মোরশেদ তালুকদার, কামাল উদ্দিন, সাইফুদ্দিন খোকন, টিটু, ইমন প্রমুখ। বিজ্ঞপ্তি