গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২

1

নিজস্ব প্রতিবেদক

নগরীর ডবলমুরিং এলাকা থেকে গার্মেন্টস কর্মীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে ডবলমুরিং ও হালিশহর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো মো. সাগর (১৯) ও অটোরিকশা চালক আক্তার (৩০)। মো. সাগর অটোরিকশা গ্যারেজের মেকানিক। অপরজন সিএনজি অটোরিকশা চালক। দু’জন আগে থেকে পরিচিত। বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারী।
তিনি বলেন, ভিকটিম ডবলমুরিং এলাকায় থাকত। সাগরের গ্যারেজও একই এলাকায়। সেই সুবাদে ভিকটিমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে সাগর। গত রবিবার সন্ধ্যায় ভিকটিম গার্মেন্টস থেকে বের হলে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী, আক্তারের অটোরিকশায় তুলে নেয় ভিকটিমকে। সন্ধ্যায় ৭ টায় ইপিজেড এলাকার নির্জন রাস্তায় চলন্ত গাড়িতে সাগর আগে শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরে নির্জন জায়গায় গাড়ি থামিয়ে সাগর তার বান্ধবীকে মারধর করে ভয় দেখিয়ে আক্তার ভিকটিমকে ধর্ষণ করে। এরপর রাত ১১ টায় ডবলমুরিং থানা এলাকায় তাদের নামিয়ে দিয়ে চলে যায় চালক আক্তার।
তিনি আরও বলেন, এ ঘটনার অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান শুরু করে। পুলিশের তৎপরতা টের পেয়ে ডবলমুরিং এলাকার মিস্ত্রীপাড়া লাল মসজিদের পাশে সিএনজিটি রেখে পালিয়ে যায় চালক আক্তার। এরপর ডবলমুরিং এলাকা থেকে সাগরকে গ্রেপ্তার করা হয়। এবং সোমবার রাতে হালিশহরের বড়পোল বাসস্ট্যান্ড থেকে আক্তারকে গ্রেপ্তার করা হয়।