খালেদা জিয়ার না মিলছে মুক্তি, না মিলছে চিকিৎসা

6

পূর্বদেশ ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী বলেছেন, সরকার খালেদা জিয়াকে অনেক দিন ধরে বন্দি করে রেখেছেন। তাকে চিকিৎসাও নিতে দিচ্ছেন না। তার না মিলছে মুক্তি, না মিলছে উন্নত চিকিৎসা।
গতকাল সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকসহ নেতা-কর্মীদের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।
রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি কাজ করে মহা আনন্দ লাভ করেন, সেটি হলো জিয়া পরিবারের বিরুদ্ধে বিষোদ্গার। খালেদা জিয়াকে তিনি অনেক দিন ধরে বন্দি করে রেখেছেন। তাকে চিকিৎসাও নিতে দিচ্ছেন না। তার না মিলছে মুক্তি, না মিলছে উন্নত চিকিৎসা।
তারেক রহমানকে নিয়ে এসে বিচার কার্যকর করা হবে গতকাল দেওয়া প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, আপনি বললেন তারেক রহমানকে নিয়ে এসে বিচার বাস্তবায়ন করা হবে, এর আগেও অনেকবার বলেছেন। আমি বলতে চাই, তারেক রহমানকে দেশে নিয়ে এসে বিচার বাস্তবায়ন করবেন, তার আগে আপনার বিচার হয়ে যায় কি না।
রিজভী আরও বলেন, আপনারা দেশের অর্থনীতি একেবারে ধ্বংস করে দিয়েছেন। যত ঋণ নিয়েছেন তার চেয়ে অনেক বেশি পরিমাণ সুদ হয়েছে, ওই সুদ পরিশোধ করতে হবে। খবর বাংলানিউজের
বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বলেন, যাদের আপনি এমপি বানিয়েছেন তারাই তো টাকাগুলো পাচার করেছে, এরা এমপি হয় কী করে? এর দায় তো আপনার প্রধানমন্ত্রী। এ সময় ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি দাবি করেন তিনি।
ঢাকা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাড. নিপুণ রায় চৌধুরীর সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুস সালাম আজাদ ও সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো বক্তব্য রাখেন।