খাতুনগঞ্জে চুরির টাকাসহ একজন গ্রেপ্তার

4

নিজস্ব প্রতিবেদক

খাতুনগঞ্জে মাত্র ১৫ মিনিটে দোকানের ক্যাশবাক্স ভেঙে ৪ লাখ টাকা চুরির ঘটনায় মো. কাউছার (২৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। পরে অভিযান চালিয়ে চোরের বাসার খাটের নিচ থেকে সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ শাখা থেকে এসব তথ্য জানানো হয়।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে খাতুনগঞ্জ চাঁন মিয়া গলির একটি দোকানের মালিক মো. ইউছুপ (৩৭) প্রকৃতির ডাকে সাড়া দিতে দোকানের ক্যাশবাক্সে তালা লাগিয়ে বাইরে যান। আনুমানিক ১৫ মিনিট পর দোকানে এসে দেখেন ক্যাশবাক্সের তালা ভাঙা। ক্যাশবাক্সে রাখা ৪ লাখ টাকা নেই। তিনি বুঝতে পারেন, চোর তার দোকানের ক্যাশবাক্সের তালা ভেঙে টাকাগুলো নিয়ে গেছে। তৎক্ষণাৎ তিনি বিষয়টি তার মোবাইল নম্বর থেকে বিভিন্ন জনকে জানান। পরে দোকান মালিক সমিতির লোকজনের সঙ্গে আলোচনা করে থানায় এসে এজাহার দায়ের করেন। মামলা রুজু হওয়ার পর তদন্তকারী কর্মকর্তা এসআই মেহেদী হাসান ঘটনাস্থলে যান এবং আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে একজনকে শনাক্ত করেন। পরবর্তীতে অভিযান চালিয়ে মো. কাউসারকে গ্রেপ্তার করেন।
জিজ্ঞাসাবাদে মো. কাউছার জানান, সে চুরির ঘটনার সঙ্গে জড়িত। তার দেওয়া তথ্যানুসারে কোতোয়লি থানাধীন খাতুনগঞ্জ নবী মার্কেটের চতুর্থ তলায় মো. কাউছারের বাসার খাটের নিচ থেকে সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করা হয়।