কাপ্তাইয়ে শিশু ধর্ষণের অভিযোগ

3

কাপ্তাই প্রতিনিধি

কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের নতুন বাজার সংলগ্ন কার্গো এলাকায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার দুপুর ২ টায় এ ঘটনা ঘটে বলে জানান কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ।
তিনি জানান, নতুন বাজার কার্গো এলাকায় বসবাসরত মো. আবুল খায়েরের ছেলে মো. মানিক (২৮) একই এলাকার ৬ বছরের এক শিশুকে তার বাসায় নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এব্যাপারে শিশুটির পরিবারের পক্ষ থেকে আমাকে জানানো হলে আমি ঘটনাস্থলে ছুটে যাই এবং ঘটনার সত্যতা পাই।
শিশুটিকে চিকিৎসার জন্য গতকাল শুক্রবার বিকাল ৪ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে উন্নত পরীক্ষা ও চিকিৎসার জন্য শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, প্রাথমিকভাবে মনে হয়েছে এটা ধর্ষণের ঘটনা। তবে উন্নত পরীক্ষার জন্য আমরা শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।
কাপ্তাই থানার ওসি (তদন্ত) দেবাশীষ সানা জানান, ঘটনা জানার পর পুলিশ ফোর্স উপজেলা সদর হাসপাতালে যায়। শিশুটিকে হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এখনো পর্যন্ত পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনার পর থেকে অভিযুক্ত মানিক পলাতক রয়েছে।