কক্সবাজারে সাগরে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

3

কক্সবাজার সমুদ্রসৈকতে গোসলে নেমে নিখোঁজ পর্যটক সজীব হোসেনের (২৬) লাশ উদ্ধার করা হয়েছে। তার লাশ সৈকতের নাজিরারটেক উপক‚লে ভেসে ওঠে।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এর আগে বুধবার দুপুরে সজীব সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হন। সুগন্ধা থেকে নাজিরারটেক সৈকতের দূরত্ব প্রায় চার কিলোমিটার। সজীব ঢাকার পল্লবী থানার ১১-ডি সড়কের কাজী জাহাঙ্গীর হোসেনের ছেলে।
জেলা প্রশাসনের পর্যটন শাখার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন বলেন, বুধবার সকালে ঢাকা থেকে কয়েকজন বন্ধুর সঙ্গে কক্সবাজার ভ্রমণে আসেন সজীব। দুপুরে সজীবসহ পাঁচ জন সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসলে নামেন। গোসলের এক ফাঁকে উত্তাল ঢেউয়ের ধাক্কায় সবাই ভেসে যেতে থাকেন। এ সময় লাইফগার্ড সদস্যরা সাগরে তল্লাশি চালিয়ে চার জনকে উদ্ধার করলেও সজীব নিখোঁজ হন। কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও লাইফগার্ডের সদস্যরা সাগরের বিভিন্ন পয়েন্টে তল্লাশি চালিয়েও সজীবের সন্ধান পাননি। আজ (বৃহস্পতিবার) সকালে নাজিরারটেক সৈকতে সজীবের লাশ ভেসে ওঠে। স্থানীয় লোকজন লাশ দেখে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করেন লাইফগার্ড-বিচ কর্মী ও পুলিশ।
লাইফগার্ড কর্মীরা জানান, বুধবার দুপুরে ¯্রােতের টানে ভেসে যাওয়ার সময় যে চার জনকে উদ্ধার করা হয়েছিল, তাদের একজন নেছার আহমদ (২৫)। তার অবস্থা সংকটাপন্ন ছিল। কক্সবাজার সদর হাসপাতালে ভর্তির পর এখন তিনি আশঙ্কামুক্ত।