এতিম ও হেফজখানায় আর্থিক সহায়তা দিল প্রয়াস

3

সামাজিক সংগঠন প্রয়াস এর উদ্যোগে গত ৩০ আগস্ট বিকালে সম্প্রতি বৃষ্টি ও ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এতিম ও হেফজখানায় আর্থিক সহায়তা প্রদান করা হয়। প্রয়াসের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান সমন্বয়কারী হাসান মুরাদ চৌধুরী মামুনের সার্বিক পরিচালনায় এবং বর্তমান সভাপতি কিবরিয়া হোসাইন বাপপীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও প্রয়াসের শুভাকাঙ্খী ডা. এটিএম রেজাউল করিম। কার্যক্রমের উদ্বোধন করেন আইডিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক প্রকৌশলী মোমিনুল হক।
বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সিনিয়র উপদেষ্টা লায়ন সন্তোষ কুমার নন্দী এমজেএফ, গ্রীণল্যান্ড সমাজ কল্যাণ পরিষদের সিনিয়র যুগ্ম সম্পাদক মো. আলতাফুর রশীদ বাবু, আয়োজন কমিটির চেয়ারম্যান সুভাষ সরকার।
উপস্থিত ছিলেন প্রয়াসের সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক খাঁন আসিফ, সহ সাধারণ সম্পাদক মো. ইসমাইল, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. সাহাব উদ্দীন, সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম মামুন, প্রচার সম্পাদক সুলতান মাহমুদ রাজীব, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, মহিলা সম্পাদিকা নুসরাত জাহান, পরিকল্পনা সম্পাদক রুকুনূর জামান তাসিন, আপ্যায়ন সম্পাদক খোরশেদ আলম, মিডিয়া সম্পাদক জামাল হোসেন জনি, কার্যকরী সদস্য আবু শাহাদাত, মো. সায়েম, মিনহাজুল হক মিনার, মো. সাকিবুর রহমান, সোহরাবুল আলম সৌরভ, ওয়াজিয়া রুহানা চৌধুরী, আহদুল ইসলাম রুবেল, হাসান ইহলান চৌধুরী এবং অফিস সম্পাদক মোসলেম উদ্দীন।
প্রধান অতিথি বলেন, প্রয়াস বার বার প্রমাণ করেছে দেশের যে কোন দুর্যোগ মোকাবেলায় প্রয়াস পরিবার আন্তরিকতার সাথে এবং দেশের কল্যাণের স্বার্থে নিরলসভাবে করা করে যাচ্ছে।
অনুষ্ঠান শেষে সামাজিক সংগঠন প্রয়াস সমাজের এ সুবিধাবঞ্চিত মেয়ের বিয়েতে কর্মসূচি ছাড়া নিরবে আর্থিক অনুদান প্রদান করেন। বিজ্ঞপ্তি