উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে প্রাণনাশের অভিযোগ

4

বোয়ালখালী উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. জাহেদুল হকের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ করেছেন পরিবারের দুই ভাই। ২৬ মে বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। অভিযোগকারী দুই ভাই হলেন- বোয়ালখালীর শাকপুরা গ্রাম নিবাসী মরহুম নুরুল হকের ৩য় পুত্র মো. নেছারুল হক ও ৪র্থ পুত্র মো. ছায়েদুল হক।
লিখিত বক্তব্যে তারা বলেন, আমাদের পিতা মোহাম্মদ নুরুল হক একক অর্থায়নে বোয়ালখালী হাজী মোহাম্মদ নুরুল হক ডিগ্রী কলেজ, কমর আলী সওদাগর জামে মসজিদ, আমিনিয়া ফোরকিয়া নুরিয়া এতিমখানা ও ফোরকানিয়া মাদ্রাসা এবং চট্টগ্রাম শহর দেওয়ান বাজার এলাকায় বায়তুল নুর জামে মসজিদ স্থাপন করেন। এছাড়াও তিনি আরো বহু শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণে অবদান রেখেছেন, তিনি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের স্পন্সর ডিরেক্টর ছিলেন। তারা বলেন, ১৯৮২ সালে আমাদের পিতা মরহুম নুরুল হক সওদাগর পশ্চিম শাকপুরায় আমিনিয়া সুরকিয়া নুরিয়া এতিমখানা ও ফোরকানিয়া মাদ্রাসা প্রতিষ্ঠা করেন।
আসন্ন বোয়ালখালী উপজেলা পরিষদ নির্বাচনে আমার পিতার দ্বিতীয় পুত্র মোহাম্মদ জাহিদুল হক হেলিকপ্টার প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি তার নির্বাচনী প্রচারণা ও প্রচারপত্রে আমাদের পিতা মরহুম নুরুল হক কতৃক প্রতিষ্ঠিত শাকপুরা আমিনিয়া ফারুকিয়া নুরিয়া হেফযখানা ও এতিমখানা মাদ্রাসাটির প্রতিষ্ঠাতা হিসেবে প্রচার করছে। যা আমাদের পিতা কর্তৃক সৃজিত ওয়াকফ আল আওলাদ দলিলের সম্পূর্ণ পরিপন্থী এবং আমাদের মরহুম পিতার নির্দেশ অমান্য ও অশ্রদ্ধার শামিল। এর প্রতিবাদ করায় ভয়-ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকি দিচ্ছে। বিজ্ঞপ্তি