আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি বাচ্চুর নেতৃত্বে র‌্যালি

1

বাংলাদেশের সকল গৌরব উজ্জ্বল ইতিহাস, স্বাধীনতার ইতিহাস, স্বাধীনতা যুদ্ধ, আজকের সমৃদ্ধির বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ স্বপ্ন বাস্তবায়নের আন্দোলন, সংগ্রাম সকল কিছুই আওয়ামী লীগের সুচিন্তিত সিদ্ধান্তের ফসল বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-১০ আসনের এমপি মো. মহিউদ্দিন বাচ্চু। ২৮ জুন বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি ও প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আনন্দ র‌্যালি শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
এর আগে নগরীর মুরাদপুর সিরাজ শপিং কমপ্লেক্সের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে প্লাটিনাম জয়ন্তীর আনন্দ র‌্যালি উদ্বোধন করেন মহিউদ্দিন বাচ্চু। পরে মুরাদপুর মোড় থেকে হাজার হাজার নেতাকর্মীদের সাথে নিয়ে আনন্দ র‌্যালিটি ষোলশহর মোড় হয়ে জিইসি প্রদক্ষিণ করে নাসিরাবাদ সিএন্ডবি মোড়ে এসে শেষ হয়। পরে পথসভায় ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলমের সভাপতিত্বে এবং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সরোয়ার্দীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে মহিউদ্দিন বাচ্চু সকলকে এমন আয়োজনের জন্য ধন্যবাদ জানান।
এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, নগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহŸায়ক কেবিএম শাহজাহান, সভাপতি দেবাশীষ নাথ দেবু, কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, নগর যুবলীগের সাবেক সদস্য মশিউর রহমান দিদার, সহ-সভাপতি নুরুল আনোয়ার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, পাঁচলাইশ থানা আওয়ামীলীগ নেতা শাহজাহান সুফী, আওয়ামী লীগ নেতা নাজমুল আহসান, কমল বড়ুয়া, এসএম খালেদ বাবলু, ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল বশর, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রিপন সহ ওয়ার্ড ও ইউনিট আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ সহ অন্যান্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি