আরব আমিরাতে এম এ মোতালেব এমপিকে সংবর্ধনা

7

ইউএই প্রতিনিধি

সাতকানিয়া-লোহাগাড়ার এমপি সিআইপি এম এ মোতালেব আরব আমিরাত থেকে গরিব অসহায় প্রবাসীদের লাশ দেশে বিলম্বে প্রেরণে দুঃখ প্রকাশ করে বলেন, এমনটি হওয়া উচিত নয়। কারণ মৃত ব্যক্তির স্বজনরা অপেক্ষায় থাকেন কখন তাদের প্রিয় মানুষটির লাশ দেশে পৌঁছাবে। তিনি প্রবাসীদের লাশ দ্রুত প্রেরণে সরকারের সহযোগিতা কামনা করেন। সরকারি খরচে প্রবাসীদের লাশ পাঠানোর জন্য সংসদে ভূমিকা রাখবেন বলেও তিনি জানান। তিনি বলেন, প্রবাসীরা কষ্টার্জিত রেমিটেন্স দেশে প্রেরণ করে দেশের অর্থনীতিতে অনেক বড় অবদান রাখছেন। দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। গত ১ মে রাতে বাংলাদেশ সমিতির শারজাহ বঙ্গবন্ধু হলে এমপি এম এ মোতালেব এর সংযুক্ত আরব আমিরাতে আগমন উপলক্ষে সাতকানিয়া-লোহাগাড়াবাসী আয়োজিত সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ একটা অনুভূতি, ভালোবাসা ও বিশ্বাসের নাম। শুধু আওয়ামী লীগ করলেই হবে না, আওয়ামী লীগের নীতি আদর্শ অনুসরণ করতে হবে। তবেই হবে প্রকৃত আওয়ামীলীগার। অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক চেতনায় দেশকে এগিয়ে নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।
রোকন আল ফালাহ গ্রæপের চেয়ারম্যান মোহাম্মদ ওসমান গনির সভাপতিত্বে ও কমিউনিটি নেতা মোহাম্মদ ফরিদ রেজার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি সিআইপি আইয়ুব আলী বাবুল, সিআইপি আবু জাফর চৌধুরী, বাংলাদেশ সমিতি শারজাহ সহ-সভাপতি ইসমাইল গনি চৌধুরী, বাংলাদেশ বিজনেস কাউন্সিল আজমানের সাধারণ সম্পাদক সিআইপি হেলাল উদ্দিন চৌধুরী, সংগঠক সেলিম উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য লায়ন নজরুল ইসলাম তালুকদার, রাউজান সমিতি ইউএই সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম, রাউজান সমিতি আজমানের সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ হোসেন, আরব আমিরাত আ.লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী মহিউদ্দিন ইকবাল, মাওলানা নুরুল আমিন, দক্ষিণ জেলা প্রবাসী আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন, মোহাম্মদ এমদাদ, সাইফুল ইসলাম, বজল আহমদ, মাহমুদুল হাসান, নুরুল আবছার প্রমুখ।