আনোয়ারায় স্বামীর হাতে স্ত্রী খুন

6

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলায় শ্বশুরবাড়ি থেকে সানজিদা আক্তার (২৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী মো. করিমকে আটক করেছে পুলিশ। নিহতের স্বামী এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে নিশ্চিত করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহাম্মদ।
গতকাল শুক্রবার সকাল ৮টায় উপজেলার বারশত ইউনিয়নের দুধকুমড়া গ্রামের আলম খান মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা গেছে, নিহত সানজিদা বারশত ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মো. ফরিদের মেয়ে। গত দশ বছর আগে পাশের ওয়ার্ডের মো. আইয়ুবের ছেলে মো. আবদুল করিমের সাথে বিয়ে হয় তার।
নিহতের ভাই মো. ওসমান জানান, বিয়ের পর থেকে আমার বোনের স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন আমার বোনের উপর অত্যাচার করে আসছে। কিছুদিন আগেও মারার কারণে আমার বোনকে আমাদের বাড়ি নিয়ে এসেছিলাম। তারপর শ্বশুরবাড়ি লোকজন এসে আবার নিয়ে গেছে। গত রাতে আমার বোন আমার আম্মুকে ফোন করে জানায় আবারও শ্বশুরবাড়ির লোকজন বোনকে অত্যাচার শুরু করেছে। আজ (শুক্রবার) সকালে স্থানীয়দের কাছে খবর পাই আমার বোন মারা গেছে। অথচ শ্বশুরবাড়ির কেউ আমাদের বিষয়টি জানায়নি। তারা আমার বোনকে মেরে ফেলেছে। আমার ছোটো দু’টি ভাগিনার জীবন নষ্ট হয়ে গেছে। আমরা এর বিচার চাই।
বিষয়টি হত্যাকান্ড নিশ্চিত করে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহাম্মদ বলেন, এটা হত্যাকান্ড, সানজিদার স্বামী করিম এই হত্যাকান্ড ঘটিয়েছে। তাকে পুলিশ আটক করেছে। এঘটনায় আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।