আনোয়ারায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর

3

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় নির্বাচনী প্রচারণা চলাকালীন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মরিয়ম বেগমের গাড়ি ভাংচুর ও প্রচারে বাঁধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার বিকালে উপজেলা নির্বাচনী কর্মকর্তার কাছে এ অভিযোগ করেন প্রার্থী মরিয়ম বেগম। গত মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ গ্রামে ভাংচুরের এ ঘটনা ঘটে। এর আগে গত শনিবার প্রতিপক্ষ কলসি প্রতীকের প্রার্থী পারভীন হাবিব নিজে ফুটবল প্রতীকের পোস্টার লাগাতে বাঁধা দেন বলেও অভিযোগে উল্লেখ করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে প্রার্থী মরিয়ম বেগম ফুটবল প্রতীকের প্রচারণা করতে তৈলারদ্বীপ আরিফ মেম্বারের বাড়িতে গেলে প্রতিপক্ষ কলসি প্রতীকের কর্মীরা মাইক নিয়ে বারবার তাদের প্রচারে বিঘœ ঘটায়। এক পর্যায়ে মরিয়ম বেগম সড়কের পাশে গাড়ি রেখে আরিফ মেম্বারের ঘরে গেলে প্রতিপক্ষরা গাড়িতে হামলা করে গøাস ভাংচুর করে। এসময় গাড়ির চালক বাধা দিলে তাকেও মারধর করে। এর আগে গত শনিবার ফুটবল প্রতীকের পোস্টার লাগাতে গেল পারভীন হাবিব নিজে বাঁধা দেন বলে জানা যায়।
এ বিষয়ে মরিয়ম বেগম বলেন, গত মঙ্গলবার আমি নির্বাচনী প্রচার করছিলাম। এ সময় কলসি প্রতীকের লোকজন হামলা করে আমার গাড়ি ভাঙচুর করে। আমি তাদের বিষয়ে আইনগত ব্যবস্থা নিতে নির্বাচন অফিসে অভিযোগ দিয়েছি।
তবে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পারভীন হাবিব হামলার কথা অস্বীকার করে বলেন, গতকাল আমি শহরে ছিলাম। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মিথ্যা অভিযোগ করছে।
অভিযোগের বিষয়টি স্বীকার করে উপজেলা নির্বাচনী কর্মকর্তা আবু জাফর ছালেহ বলেন, নির্বাচনী প্রচারে এক প্রার্থীর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে, বিষয়টি তদন্ত করে আমার ব্যবস্থা নেওয়া হবে।