অভি হত্যাকারীদের এখনো বিচার হয়নি

1

মীর সাদেক অভির চতুর্থ মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, মহানগর ছাত্রদল নেতা মীর সাদেক অভি পরিশ্রমী ও ত্যাগী ছাত্রনেতা ছিল। এলাকায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতো। মাদক সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে। কিন্তু হত্যাকাÐের চার বছর পার হয়ে গেলেও হত্যাকারীদের আইনের আওতায় এনে তাদের বিচার এখনো হয়নি। অভির অপরাধ ছিল-মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করা। অবিলম্বে অভি হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।
তিনি মীর সাদেক অভির আত্মার মাগফেরাত কামনা করেন এবং মহান আল্লাহ রাব্বুল আলামিন যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করে সেই দোয়া কামনা করেন। তিনি সকলের কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া কামনা করেন। তিনি ২৭ জুন বাদ আছর চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা, ২৪নং উত্তর আগ্রাবাদের শহীদ মীর সাদেক অভির চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় এসব কথা বলেন।
দেওয়ানহাট পারিবারিক জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের অংশগ্রহণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক গাজী মো. সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, সহ-সাংগঠনিক আব্দুল হালিম স্বপন, ওয়ার্ড বিএনপির আহব্বায়ক এস এম ফরিদুল আলম, নগর তাঁতী দলের সভাপতি মনিরুজ্জামান টিটু, নগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়া রহমান জিয়া, বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মো. শহীদ আলম শহীদ, শাহিনুর কবির শাহিন, সামিয়া তামিন জিসান, মোহাম্মদ হাসান রুবেল, মোহাম্মদ বজল, আব্দুল হাকিম, মোহাম্মদ নোমান আল সিকদার, মো. আলমগীর হোসেন, জাফরুল হাসান রানা, সুফি ইব্রাহীম আবু তাহের আকবর কবির ডিউক, মো. হান্নান, মো. জনি প্রমুখ। বিজ্ঞপ্তি