অনন্যা সংগীত নিকেতনের বর্ষপূর্তি উদ্যাপন

9

অনন্যা সংগীত নিকেতনের ১৭তম বর্ষপূর্তি উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান গত ২৮ জুন চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম দক্ষিণ জেলার সহ-সভাপতি নীলকান্ত দাশ বিশুর সঞ্চালনায় ও অনন্যা সংগীত নিকেতনের পরিচালক হারাধন দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন ইমন কল্যাণ সংগীত বিদ্যাপীঠের প্রতিষ্ঠাতা পরিচালক রঞ্জন দত্ত। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ গীতা শিক্ষা কমিটির প্রধান উপদেষ্টা অ্যাড. তপন কান্তি দাশ।
প্রধান আলোচক ছিলেন সংগঠক ও সংগীত শিল্পী অধ্যাপক মৃণালিনী চক্রবর্তী। অতিথি ছিলেন শিক্ষানুরাগী পঙ্কজ দাশ। বিশেষ অতিথি ছিলেন অনন্যা সংগীত নিকেতনের প্রধান প্রশিক্ষক রূপশ্রী দাশ। অতিথি ছিলেন তথ্য ও স¤প্রচার মন্ত্রণালয়ের কণ্ঠশিল্পী প্রিয়াংকা দাশ, সংগঠক দিলীপ সেনগুপ্ত, সাংবাদিক সুনীল আকাশ, অনন্যা সংগীত নিকেতনের তবলা প্রশিক্ষক পলাশ দে, গীতা প্রশিক্ষক মানি শর্মি দে, নৃত্য প্রশিক্ষক প্রিয়া সরকার, আর্ট প্রশিক্ষক অনুপ, গিটার প্রশিক্ষক জয়ন্ত দেবনাথ। উপস্থিত ছিলেন অনন্যা সংগীত নিকেতনের ছাত্র-ছাত্রী ও অভিভাবকমন্ডলী।
অনুষ্ঠানে সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগে উত্তীর্ণ সকল ছাত্র-ছাত্রীদের মধ্যে সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন অনন্যা সংগীত নিকেতনের শিক্ষার্থীরা। বিজ্ঞপ্তি