অনন্যা আবাসিকে হঠাৎ দুর্বৃত্তের গুলি, নিহত ২

31

হাটহাজারী প্রতিনিধি

নগরীর বায়েজিদ থানাধীন এলাকায় দুর্বৃত্তের গুলিতে দুইজন নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরীর বায়েজিদ থানার অনন্যা আবাসিক সংলগ্ন নাহার গার্ডেনের সামনে এঘটনা ঘটে। এলাকাটি নগরের শেষ দিকে হাটহাজারী উপজেলার সীমান্তবর্তী।
ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মদুনাঘাট তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (আইসি) মহিউদ্দীন সুমন। নিহত একজনের নাম মো. আনিস (৩৮)। তিনি হাটহাজারীর পশ্চিম কুয়াইশ এলাকার ওসমান আলী মেম্বারের বাড়ির মৃত মো. ইসহাকের ছেলে। অপরজন হলেন মাসুদ কায়ছার (৩২)। তিনি হাটহাজারীর শিকারপুর ইউনিয়নের পশ্চিম কুয়াইশ (বিল্লা বাড়ি) এলাকার মৃত মো. রফিকের ছেলে। দুই জনই আওয়ামী লীগের সমর্থক। তারা স্থানীয় রাজনীতিতে হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইউনুস গণি চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।
এ ব্যাপারে চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ওয়াসিম ফিরোজ গণমাধ্যম কর্মীদের জানান, নিহত মাসুদ ও আনিস বায়েজিদ থানার কুয়াইশ নুর মসজিদ এলাকা থেকে হাটহাজারীর দিকে যাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে গুলি করে। এতে আনিস ঘটনাস্থলে মারা যান। মাসুদ দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় হাটহাজারীর সুপারী পাড়া এলাকায় পৌঁছে মারা যান।
তিনি আরও বলেন, ঘটনাস্থলে হাটহাজারী, বায়েজিদ বোস্তামী থানা পুলিশ অবস্থান করছে। কেন এই হত্যাকান্ড ঘটেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। কারা এ ঘটনায় জড়িত তা খুঁজে বের করার চেষ্টা চলছে।