অতিরিক্ত সচিব ওয়াহিদুজ্জামানের জেনারেল হাসপাতাল পরিদর্শন

6

চট্টগ্রাম ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ, আউটডোর-ইনডোরসহ বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব (হাসপাতাল) মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, এনডিসি।
এসময় অতিরিক্ত সচিবকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেনারেল হাসপাতলের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও সিনিয়র কনসালট্যান্ট (অর্থোপেডিকস) ডা. অজয় দাশ। চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মোহাম্মদ ইফতেখার আহমদ, সাবেক বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মোহাম্মদ মহিউদ্দিন, স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব স্নেহাশীষ দাশ, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. গোলাম মোস্তফা জামাল, সিনিয়র কনসালট্যান্ট, জুনিয়র কনসালট্যান্ট, মেডিকেল অফিসারবৃন্দ ও গণপূর্ত বিভাগের কর্মকর্তাগণ অতিরিক্ত সচিবের সাথে ছিলেন।
পরিদর্শনকালে স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব (হাসপাতাল) মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, এনডিসি হাসপাতালের আউট ডোর-ইনডোর, মেডিসিন ও সার্জারিসহ বিভিন্ন ওয়ার্ড ঘুরে সন্তোষ প্রকাশ করেন এবং চিকিৎসা-সেবার মান আরও কিভাবে বৃদ্ধি করা যায় সে বিষয়ে বিষয়ে গুরুত্বারোপ করেন। পরে তিনি হাসপাতালের সম্মেলন কক্ষে চিকিৎসকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। জেনারেল হাসপাতলের ভারপ্রাপ্ত তত্ত¡াবধায়ক ও সিনিয়র কনসালট্যান্ট (অর্থোপেডিকস) ডা. অজয় দাশ সভায় সভাপতিত্ব করেন। বিজ্ঞপ্তি