হাটহাজারীতে চেয়ারম্যান হলেন ইউনুচ গণি চৌধুরী

77

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ইউনুচ গণি চৌধুরী (আনারস) উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া ফকিরহাট ইউনাইটেড অর্গানাইজেশন প্রধান উপদেষ্টা ব্যারিস্টার আশরাফ উদ্দীন (টিউবওয়েল) পুরুষ ভাইস-চেয়ারম্যান এবং সাজেদা বেগম (ফুটবল) মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ হেভিওয়েট প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। তারা হলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ইউনুচ গণি চৌধুরী (আনারস), হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান (ঘোড়া) এবং বর্তমান চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের সভাপতি এসএম রাশেদুল আলম (মোটরসাইকেল)। এর মধ্যে আনারস প্রতীকের ইউনুস গণি চৌধুরী ৩৬ হাজার ৭৭ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী নোমান পেয়েছেন ৩৩ হাজার ৮৫ ভোট এবং রাশেদুল আলম পেয়েছেন ২৬ হাজার ৪শ ৮৮ ভোট।
এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন। তারা হলেন ফকিরহাট ইউনাইটেড অর্গানাইজেশন প্রধান উপদেষ্টা ব্যারিস্টার আশরাফ উদ্দীন (টিউবওয়েল), শ্রী শ্রী পুন্ডরীক ধামের সাধারণ সম্পাদক অশোক কুমার নাথ (তালা), উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমএ খালেদ চৌধুরী ( বৈদ্যুতিক বাল্ব) ও মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল আবছার (চশমা)।
তাদের মধ্যে টিউবওয়েল প্রতীকের ব্যারিস্টার আশরাফ উদ্দীন ৩৮ হাজার ৮শ ৬৫ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা ভাইস-চেয়ারম্যান (পুরুষ) নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অশোক কুমার নাথ পেয়েছেন ২১ হাজার ৮শ ২৯ ভোট।
এছাড়া ফুটবল প্রতীকের সাজেদা বেগম ৩০ হাজার ৭১ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রজাপতি প্রতীকের বিবি ফাতেমা শিল্পী পেয়েছেন ২৩ হাজর ৬২৭ ভোট।
এদিকে গতকাল রাত ১২ টার দিকে ভোটের ফল প্রত্যাখ্যান করে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বিবি ফাতেমা শিল্পী সাংবাদিকদের জানান, পরিকল্পিতভাবে তার প্রাপ্ত ভোটের ফলাফলে পরিবর্তন করা হয়েছে। তিনি নতুন করে ভোট গণনা ও ফল ঘোষণার দাবি জানান। অন্যথায় তিনি আদালতের শরণাপন্ন হবেন।