সিনিয়রস’ ক্লাব রুহুল আমিন মেমোরিয়েল ইন্টারক্লাব পুল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

26

আনন্দঘন পরিবেশে চিটাগাং সিনিয়রস’ ক্লাব লিমিটেডের উদ্যোগে আলহাজ মো. রুহুল আমিন মেমোরিয়েল ইন্টারক্লাব পুল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ১৮ জুলাই সন্ধ্যায় ক্লাবের ইউসিবি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন টুর্নামেন্টের স্পন্সর শাহ্ আলম বাবুল। তিনি বলেন, এ টুর্নামেন্টের মধ্য দিয়ে এফিলিয়েটেড ক্লাবের সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ব ও প্রীতির বন্ধন সুদৃঢ় হবে। দ্বিতীয়বারের মত এ টুর্নামেন্ট আয়োজিত হওয়ায় তিনি ক্লাবের ব্যবস্থাপনা কমিটিকে ধন্যবাদ জানান।
সভাপতির বক্তব্যে ক্লাবের প্রেসিডেনট ডা. সেলিম আকতার চৌধুরী স্পন্সর শাহ্ আলম বাবুল ও তাঁর প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এ টুর্র্নামেন্ট আয়োজনের মধ্যদিয়ে ক্লাবের সুনাম ও মর্যাদা সু-প্রতিষ্ঠিত হয়েছে। তিনি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন সিলেট ক্লাব লিমিটেডের মেম্বার আবু সুফিয়ান চৌধুরী, রানার্স আপ চিটাগাং ক্লাব লিমিটেডের মেম্বার মঞ্জুরুল আলম পারভেজ এবং ম্যান অফ দ্য টুর্নামেন্ট চিটাগাং বোট ক্লাব লিমিটেডের মেম্বার মঞ্জুরুল হকের হাতে পুরস্কার তুলে দিয়ে তাঁদের অভিনন্দিত করেন। একইসাথে অংশগ্রহণকারী সকল প্রতিযোগী ও টুর্নামেন্ট আয়োজনে সম্পৃক্ত সকলকেও ধন্যবাদ জানান। ক্লাব প্রেসিডেন্ট ডা. সেলিম আকতার চৌধুরী প্রধান অতিথি শাহ্্ আলম (বাবুল) এর হাতে ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন লুবাবা ফেরদৌসী সায়কা। পুরস্কার বিতরণী শেষে মঞ্চে সঙ্গীত পরিবেশন করেন বিশিষ্ট সংগীত তারকা দিনাত জাহান মুন্নী।
অনুষ্ঠানের উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটির ভাইস-প্রেসিডেন্ট বেলায়েত হোসেন, সদস্য-মোহাম্মদ আব্বাস, এমএ কবির মিল্কি, মোহাম্মদ মহিউদ্দিন, গোপাল কৃষ্ণ লালা এবং ওয়ালিউল আবেদীন সাকিল। বিজ্ঞপ্তি