সন্দ্বীপে ৪ ডাকাত গ্রেপ্তার, লুণ্ঠিত মাল উদ্ধার

27

সন্দ্বীপে গত এক সপ্তাহ ধরে ধারাবাহিকভাবে চলমান স›দ্বীপের বিভিন্ন এলাকায় চুরি ও ডাকাতির ঘটনায় ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত হওয়া বেশ কিছু মালামাল ও নগদ টাকা উদ্ধার করা হয়।
এ বিষয়ে গতকাল মঙ্গলবার বিকাল ৩টায় সংবাদ সম্মেলনের আয়োজন করে স›দ্বীপ থানা পুলিশ। এ সময় স›দ্বীপ থানার অফিসার ইনচার্জ শেখ শরীফুল আলম বলেন, ১৫ জুলাই পুলিশের এক অভিযানে মগধরা ইউনিয়নের বাংলা বাজারে সংঘটিত ৩টি দোকান ডাকাতির ঘটনায় জড়িত মো. সাইফুল নামে একজনকে আটক করা হয়। পরে তাকে আদালতে সোপর্দ করার পর তার দেওয়া জবানবন্দী অনুযায়ী মগধরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মো. মাইন উদ্দিন (৩৭), সন্তোষপুর ৯নং ওয়ার্ডের মো. রিয়াদ (২৫) ও মগধরা ২নং ওয়ার্ডের মো. ইব্রাহীমকে (২৮) আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাংলা বাজারে ডাকাতিতে সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করে এবং তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ২টি কিরিচ, ২টি ছোরা, ১টি তালা কাটার যন্ত্রসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।
স›দ্বীপে আইন-শৃৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে চুরি ডাকাতিসহ সকল ধরণের অপরাধ কঠোর হস্তে দমন করা হবে বলেও জানান শেখ শরীফুল আলম।