শুভাগতর ঝড়ো ব্যাটিংয়ে শুভ সূচনা শাইনপুকুরের

28

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে নতুন সংযোজন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ। আর নতুন ঘরোয়া এই টুর্নামেন্টে জয় দিয়ে শুভ সূচনা করেছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। লিজেন্ডস অব রূপগঞ্জের দেওয়া ১১৫ রানের জবাবে শুভাগত হোমের ঝড়ো ব্যাটিংয়ে ৫ উইকেটে জিতেছে শাইনপুকুর।
ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে লিজেন্ডস অব রূপগঞ্জকে শুরুতে ব্যাটিংয়ে পাঠায় শাইনপুকুর। বৃষ্টি কারণে ম্যাচের পরিধি কমে দাঁড়ায় ১৩ ওভার। রূপগঞ্জের ব্যাটসম্যান শাহরিয়ার নাফীসের অপরাজিত ৪৬ রানের কল্যাণে ৫ উইকেটে ১১৫ রানের বড় সংগ্রহ দাঁড় করায় দলটি। শাইনপুকুরের বোলারদের মধ্যে সর্বোচ্চ দুটি করে উইকেট নিয়েছেন সুজন হাওলাদার ও সোহরাওয়ার্দী শুভ।
১১৬ রানের লক্ষ্যে খেলতে নেমে শাইনপুকুরের শুরুটা অবশ্য খুব আহামরি ছিলো না। দলীয় ২৮ রানে বিদায় নেন ওপেনার সোহরাওয়ার্দী শুভ (১৮)। অপরপ্রান্তে ওপেনার সাব্বির হোসেনের ২৫ বলে ৩২ রান জয়ের ভিতটা গড়ে দেয়। এরপর পঞ্চম উইকেটে শুভাগত হোমের ঝড়ো ব্যাটিং কার্যকরী ভূমিকা রাখে শাইনপুকুরের জয়ে। এই ইনিংস তাকে পাইয়ে দেয় ম্যাচ সেরার পুরস্কারও। ১০ বলে ২ চার ও ৩ ছক্কায় শুভগত তার ৩২ রানের ইনিংসটি সাজান। শেষ দিকে ২ বলে ১ চার ও ১ ছক্কায় ১০ রান করে জয় নিয়ে ছাড়েন দেলোয়ার হোসেন।